২ ঘণ্টা আগের আপডেট রাত ১:৪৫ ; সোমবার ; মে ১৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

তনু হত্যার বিচারের দাবীতে বরিশালে মশাল মিছিল

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫৯ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

বরিশাল : কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী নাট্যকর্র্মী সোহাগী জাহান তনু ধর্ষন ও হত্যাকান্ডসহ সকল হত্যাকান্ডের বিচারের দাবীতে বরিশালে মশাল মিছিল, মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে । বৃহষ্পতিবার বেলা ১১ টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন করেছে বরিশাল জেলা ও মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের নেতৃবৃন্দ।

মহানগর মহিলাদলের সাধারন সম্পাদক শামীমা আকবরের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য এ্যাড. বিলকিস জাহান শিরীন, জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি এ্যাড, মজিবর রহমান নান্টু।এছাড়াও বেলা ১২টায়  বরিশাল সরকারী ব্রজমোহন সরকারী কলেজের উত্তরণ সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা তনুসহ দেশের সকল হত্যাকান্ডের সুষ্ঠ বিচার দাবী করেন।পাশাপাশি তনুসহ নারীদের ধর্ষনসহ তাদের ওপর পৈশাচিক নির্যাতনের সুষ্ঠ বিচার দাবী করেন। সৈয়দ মেহেদী হাসানের সঞ্চালনায় উত্তরনের সভাপতি রোকন বেপারীর সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন কলেজ ছাত্রসংসদের ভিপি মঈন তুষার, ছাত্র মিলানায়তন সম্পাদক জোবায়ের আলম, ক্রীড়া সম্পাদক ফয়সাল আহম্মেদ মুন্না প্রমুখ।

সমাবেশ শেষে একটি মশাল মিছিল বের করা হয়, যা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।এরআগে বেলা সাড়ে ১১ টা থেকে ক্যাম্পাসে সোহাগী জাহান তনু ধর্ষন ও হত্যাকারীদের গ্রেফতার করে কঠোর শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রমৈত্রি, সংস্কৃতি পরিষদের নেতৃবৃন্দ। অপরদিকে বেলা ১১ টায় সরকারী বরিশাল কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাসের সামনের সড়কে মানববন্ধন করেছে। এসময় তারা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী ও নাট্যকর্মী তনু হত্যার বিচার দাবী করেন।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শ্রীলঙ্কার কাছে আর মাত্র একদিনের পেট্রোল মজুত আছে  জনগণ বাধ্য হয়ে সরকারবিরোধী আন্দোলনে নামতে পারে: চরমোনাই পির  সপ্তাহের ব্যবধানে টাকার মান কমল আরও ৮০ পয়সা  ঝালকাঠি/ ভারতে পাচার হওয়া তরুণী ৭ বছর পর মায়ের কোলে  ভোলা/ ভাঙনরোধে মেঘনা পাড়ে হাজারও মানুষের মানববন্ধন  পিরোজপুর/ সাংবাদিকের মায়ের লাশ উদ্ধার: পুলিশের ধারণা খুন  বরিশালে ১১ কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার  ম্যানেজিং কমিটির সাবেক সভাপতির হামলায় হাসপাতালে মাদ্রাসা সুপার  হিজলায় জুয়ার আসরে পুলিশের হানা: আ’লীগ নেতাসহ আটক ৪  পিরোজপুরে ১০ টাকা না পেয়ে স্কুলছাত্রের আত্মহত্যা