৩৫ মিনিট আগের আপডেট সকাল ১০:৫৫ ; মঙ্গলবার ; জানুয়ারি ২৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

তরুণীকে নিয়ে ফুর্তি করতে গিয়ে জনতার হাতে ধরা পুলিশ কনস্টেবল

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কলেজছাত্রীকে নিয়ে অসমাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে আব্দুল কাইয়ুম নামের এক পুলিশ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের চর বেতাগৈর ইউনিয়নের চরউত্তরবন্দ গ্রাম থেকে কলেজছাত্রীসহ পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। ওই পুলিশ সদস্যের বাড়ি জামালপুর সদরে। তিনি নেত্রকোনার খালিয়াজুরি থানার লেপসিয়া পুলিশ ফাঁড়ির কনস্টেবল বলে জানা গেছে। কর্মস্থলের কথা স্বীকার করেছেন ওই ফাঁড়ির ইনচার্জ আব্দুল কাইয়ুম।

স্থানীয় এলাকবাসী মো. আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, মন্নাছের বাড়িটি এলাকায় বির্তকিত একটি বাড়ি বলে চিহ্নিত। এর আগে এ বাড়িতে অনৈতিক অনেক কর্মকাণ্ডের ঘটনা ঘটেছে। এ অবস্থায় চলমান ঘটনা নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিসহ অনেককেই খবর দিলে তারা ঘটনাস্থলে এসে ওই পুলিশ সদস্যকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেন। ইউএনও এরশাদ উদ্দিন থানার ওসিকে ঘটনা জানালে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত পুলিশ সদস্য ও তরুণীকে উদ্ধার করে থানায় আনেন।

থানায় অবস্থান করা অভিযুক্ত পুলিশ সদস্য আব্দুল কাইয়ুম সাংবাদিকদের জানান, তিনি গোপনে ২০১৮ সালে ওই তরুণীকে দ্বিতীয় বিয়ে করেছেন। তবে এ ব্যাপারে তিনি কোনো প্রমাণপত্র দেখাতে পারেননি।

নান্দাইল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ সাংবাদিকদের জানান, তিনি সারাদিন জেলা শহরে ছিলেন। ঘটনাস্থলে যাওয়া উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানিয়েছেন ওই পুলিশ সদস্য তরুণীকে বিয়ে করেছেন।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জানাজা নামাজে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থীর ওপর আ'লীগ কর্মীদের হামলা  মাধবপাশায় নৌকার চেয়ারম্যান হতে চান বিমানবন্দর প্রেসক্লাবের আইন সম্পাদক মামুন  বাবুগঞ্জে কৃষি প্রযুক্তি মেলার বর্ণাঢ্য উদ্বোধন  ধর্মঘট প্রত্যাহার: লঞ্চ চলাচল শুরু  বরিশাল: আগুনে পুড়ল শেষ আশ্রয়স্থল  পিরোজপুর থেকে ৯৯৯ নম্বরে ফোন করে প্রাণে রক্ষা পেলেন তরুণী  আমানতগঞ্জে প্রতিবেশীর জমিতে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ, থানায় অভিযোগ  ঝালকাঠিতে ধর্ষণে অন্ত:সত্ত্বা তরুণীর ছেলে সন্তান প্রসব  বরগুনায় ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড, গর্ভের সন্তান বড় হবে আসামির পরিচয়ে  টেনিসে দেশ সেরা ঝালকাঠির মেয়ে সুস্মিতা সেন