২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

তাবলিগ জামাতে বরিশালে এসে সিলেটি বৃদ্ধের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, ১১ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সুদূর সিলেট থেকে তাবলিগ জামাতে বরিশালে এসে নুরুজ্জামান নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা রাতে বাকেরগঞ্জের রুহিতারপাড় নামক এলাকায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে তাকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ষাটোর্ধ্ব সিলেটি বৃদ্ধ এবং মোটরসাইকেল চালক কলেজছাত্র সাগর (১৮) প্রাণ হারান। ওই মোটরসাইকেলের পেছনে থাকা আরোহী অমি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এবং সিলেট সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নুরুজ্জামান সাথীদের সঙ্গে তাবলিগ জামায়াতে বাকেরগঞ্জ এসেছেন। মাগরিবের আগমুহূর্তে তিনি সড়ক মহাসড়ক পার হচ্ছিলেন, তখন বেপরোয়া গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে স্বজোরে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে বৃদ্ধ এবং মোটরসাইকেল চালক উপজেলার কলসকাঠীর গিলাতলী এলাকার বাসিন্দা ফরিদ মাঝির ছেলে সাগর ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। জানা গেছে, সাগর স্থানীয় ‘বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল অ্যান্ড বিএম কলেজ’র একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, সন্ধ্যা ৬টার দিকে নুরুজ্জামান রুহিতারপাড় নামক এলাকায় মহাসড়ক পার হচ্ছিলেন। তখন মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধকে ধাক্কা দেয়। এতে তাবলিগ জামাতের সাথী নুরুজ্জামান এবং কলেজছাত্র সাগর নিহত হন। এই দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী অমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়।’

105 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন