২ মিনিট আগের আপডেট বিকাল ১:৩৫ ; মঙ্গলবার ; আগস্ট ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

তামিল ছবি নিয়ে ফিরছেন শাহরুখ

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১০ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯

বলিউড ছেড়ে দিচ্ছেন শাহরুখ খান এমন গুঞ্জন শোনা গিয়েছিলো কদিন আগেই। কেউ কেউ বলছিলেন পরপর দুটি ছবি ফ্লপ হওয়ায় হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন কিং খান। তিনি নিজেকে অভিনয় থেকে সরিয়ে নিয়েছেন।

তবে সেইসব খবরকে হাওয়ায় উড়িয়ে দিয়ে নতুন খবর এলো, ফিরছেন শাহরুখ খান। এবার তিনি তামিলের একটি ছবির রিমেকে অভিনয় করবেন। তার আগামী প্রজেক্ট কী হবে, তা নিয়ে আলোচনা চলছেই। পর পর স্ক্রিপ্ট রিডিং সেশন করে চলেছেন তিনি।

মাঝে শোনা গিয়েছিল রাজকুমার হিরানির সঙ্গে একটি ছবি করতে পারেন শাহরুখ। এখন বলা হচ্ছে, সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে জুটি বাঁধতে পারেন এ অভিনেতা। সাজিদ আর শাহরুখ নাকি বেশ কয়েকবার মিটিংও করেছেন।

সাজিদ তার ‘ল্যান্ড অব লুঙ্গি’ ছবিটি অফার করেছেন শাহরুখকে। অভিনেতার নাকি এই অ্যাকশন-কমেডি ছবির চিত্রনাট্য পছন্দও হয়েছে। এটি দক্ষিণী ছবি ‘ভীরম’র রিমেক। এর আগে ছবিটির জন্য অক্ষয়কুমার ও ভিকি কৌশলের নাম শোনা গিয়েছিল।

তবে ভারতীয় গণমাধ্যমের দাবি, সাজিদের ছবির চিত্রনাট্য পছন্দ হলেও শাহরুখ এখনও গ্রিন সিগনাল দেননি। আসলে পরপর ফ্লপের ধাক্কায় অভিনেতা হঠকারি সিদ্ধান্ত নিতে চাইছেন না।

শাহরুখ চট করে কোনো কাজে হাত দিতে চাইছেন না। তবে প্রযোজক-পরিচালকদের সঙ্গে নিয়মিত বৈঠক করে চলেছেন। এই মুহূর্তে পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শাহরুখ।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ট্রলার থেকে তুলে নিয়ে ২ মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ  বরগুনায় যুবলীগ সভাপতি দুর্নীতি মামলায় কারাগারে  নলছিটিতে স্কুলে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা  ভারতীয় স্নাইপারের গুলিতে আরো এক পাকিস্তানি কিশোর নিহত  নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে বাধা নেই  পাকিস্তান দখল করতে প্রস্তুত ভারতীয় সেনারা!  বাসর রাতে বরের ঝুলন্ত লাশ উদ্ধার  ইয়াবাসহ গ্রেপ্তার বরগুনা মেয়রের ছেলে কারাগারে  অচিরেই ভারতজুড়ে মুসলিমদের ওপর নিপীড়ন শুরু হবে, আশঙ্কা অরুন্ধতীর  ‘বাড়ি বাড়ি গিয়ে তুলে নেয়া হচ্ছে কাশ্মীরি যুবকদের’