১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

তারেকের বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে ভোলায় যুবদলের বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২১ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০১৭

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে জারি করা গ্রেপ্তারি পরোয়ানাকে ষড়যন্ত্রমূলক আখ্যা দিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে করেছে ভোলা জেলা যুবদল।

শনিবার বেলা ১১টায় ভোলা যুবদল কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সদর রোডে প্রবেশের সময় পুলিশী বাধায় কালিনাথ রায়ের বাজার ঘুড়ে পুনরায় যুবদল অফিসের সামনে এসে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে জেলা যুবদলের আহবায়ক তরিকুল ইসলাম কায়েদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলম নবী আলমগীর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবদলের যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন লিটন, সদস্য সচিব কবির হোসেন, সদর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুর রহমান, সদস্য সচিব জাকির হোসেন সবুজ, পৌর যুবদলের আহবায়ক মো. ফারুক সিকদার, সদস্য সচিব খায়রুল আলম মিলন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার বিএনপির নেতা-কর্মীদের দমন করতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে। সদ্য বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। আমরা এসকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার বিরুদ্ধে গভীর নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন