২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

তালতলীতে প্রধান শিক্ষক, সভাপতিসহ ৪ জনকে জেলহাজতে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৩ অপরাহ্ণ, ০২ আগস্ট ২০১৭

বরগুনার তাললীতে চাকুরীর নামে ঘুষ নেওয়ার অেিযাগে দায়ের করা মামলায় নাসির উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. আবু হানিফ (৪৮), বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. আনোয়ার হোসেন হারুন (৫০), দাতা সদস্য আলী আকবর (৫৮) ও ঘুষ লেনদেন’র মধ্যস্থতাকারী আবুল কালামকে (৫৫) বুধবার জেলহাজতে প্রেরণ করেছে আমতলীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক ।

মামলা সূত্রে জানা গেছে, তালতলী উপজেলার নাসির উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. আবু হানিফ সহকারী শিক্ষকের শূন্য পদে পূর্ব ঝাড়াখালী গ্রামের আবদুর রব হাওলাদারের ছেলে মো. শাহিনকে চাকুরী দেওয়ার কথা বলে বিভিন্ন সময়ে ১১লক্ষ ৫৫ হাজার টাকা ঘুষ নেন। কিন্তু টাকা নেওয়র পরও শাহিনকে চাকুরী না দিয়ে টাকা আত্মসাত’র পায়তারা চালান এবং তাকে ঘুরাতে থাকেন।
ঘুষ নিয়ে চাকুরী না দেওয়ার অভিযোগে মো. শাহিন ২০১৭ সালের ১৯ জুলাই আমতলী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন।

আদালতের বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে সকল আসামীদের ২ জুলাই আদালতে হাজিরের নির্দেশ দিলে তারিখ অনুযায়ী বুধবার সকালে আসামীরা আদালতে হাজির হলে আদালতের বিজ্ঞ বিচারক প্রধান শিক্ষক আবু হানিফ, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো: আনোয়ার হোসেন হারুন, দাতা সদস্য আলী আকবর ও মধ্যস্থাতাকারী আবুল কালামের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।’’

 

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন