১২ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:১ ; সোমবার ; জানুয়ারি ১৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

তালতলীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

তালতলীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

তালতলী (বরগুনা) প্রতিনিধি >> বরগুনার তালতলীতে সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত সাংবাদিক ইউসুফ আলীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। (১২ জানুয়ারী) বুধবার সন্ধার দিকে তালতলী উপজেলা মুক্তিযোদ্ধা সড়কের বিসমিল্লাহ হোমিও ক্লিনিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই দিন রাতেই সাংবাদিক ইউসুফ আলী বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে তালতলী থানায় সাধারণ ডায়েরি করেন। (সাধারণ ডায়রী নং- ৪৫১ তারিখ ১২.১১.২২)।

অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে তালতলী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইউসুফ আলি কে মিজানুর রহমান নাদিমসহ কতিপয় সন্ত্রাসীরা নিয়মিত হুমকি-ধামকি ও বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করে আসছেন । এরই ধারাবাহিকতায় গতকাল বিকেলে সন্ত্রাসীরা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত সাংবাদিক ইউসুফ আলীর তালতলী বিসমিল্লাহ হোমিও ক্লিনিক এসে অহেতুক তর্ক বিতর্কের সৃষ্টি করে একপর্যায়ে মিজানুর রহমান নাদিম (২৭) তার পিতা জাহাঙ্গীর হোসেন (৫৫) ও তার মামা তালতলী কলেজের কেরানী খলিলুর রহমান ( ৪৭) এসে বিসমিল্লাহ হোমিও ক্লিনিক এর ভিতরে ঢুকে তার সাথে তর্ক বিতর্ক সৃষ্টি করে একপর্যায়ে তার গায়ের চেয়ার ছুড়ে মারে ও ল্যাপটপ, প্রিন্টার, আসবাবপত্র ভাঙচুরের চেষ্টা করে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং তাকে খুন জখম করার হুমকি দেয়। এ সময় আশপাশের দোকানদাররা এগিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সাংবাদিক ইউসুফ আলী বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিজানুর রহমান নাদিম, পিতা ও তার মামা গতকাল বিকালে আমার ওপর সন্ত্রাসী হামলা করে আসবাবপত্র ও চেম্বারের মালামাল ভাংচুরের চেষ্টা করে এবং আমাকে খুন জখমের হুমকি দেয়।

এ ব্যপারে স্থানীয় একাধিক ব্যাক্তি বলেন মিজানুর রহমান নাদিম ও তার সঙ্গ-পাঙ্গরা বিসমিল্লাহ হোমিও ক্লিনিকে এসে সাংবাদিক ইউসুফ আলীর ওপর হামলা করে। এসময় তিনি প্রতিকার করার চেষ্টা করলে ল্যাপটপ চেয়ার ভাঙচরের চেষ্টা চালায়।

তালতলী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহাদাৎ হোসেন বলেন, ইউসুফ আলী একজন প্রবীণ সাংবাদিক তার উপর এ ধরনের হামলার তীব্র নিন্দা জানাই।

এ বিষয়ে জানতে চাইলে মিজানুর রহমান নাদিমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে মোবাইল রিসিভ করেননি।

তালতলী থানার (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পাওয়া গেছে ,গতকাল রাতেই ইউসুফ আলীর পক্ষ থেকে থানয় একটি সাধারণ ডায়েরী হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে জব্দ ইলিশ বিতরণ নিয়ে হুলুস্থুলু কাণ্ড  বাংলাদেশ-ভারত একই মায়ের ২ সন্তান: ভারতীয় সহকারী হাইকমিশনার  বরিশাল/ ধর্ষণের ঘটনা ‘ধামাচাপা’ দিতে নারীকে হত্যা  আইভী বিপুল ভোটে জয়ী  কলাপাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  রাজাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৮  ঝালকাঠিতে চাচাতো ভাইয়ের মারধরে প্রাণ গেল বৃদ্ধের  সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক এসএন পলাশকে হত্যাহুমকি  বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রীকে মারধর: সেই লিটন মেম্বর গ্রেপ্তার  লালমোহনে জাটকা ইলিশ রক্ষা অভিযানে জাল-মাছ জব্দ, চার জেলের জরিমানা