১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

তালতলীর ৫ ইউপির ৪টিতে আ’লীগের প্রার্থীদের বিজয়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৫ অপরাহ্ণ, ১৬ এপ্রিল ২০১৭

তালতলীতে বিচ্ছিন্ন দুটি ঘটনা ব্যতীত উপজেলার ৫টি ইউনিয়নের ৪৫টি কেন্দ্রে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ১নম্বর পঁচাকোড়ালিয়া ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মুক্তিযোদ্ধা মো. নজির হোসেন কালু পাটোয়ারী (আওয়ামী লীগ), তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত প্রার্থী মো. নান্নু খান। সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন, নুর আলী প্যাদা, আলতাফ হোসেন, মাসুদ তালুকদার, ছিদ্দিকুর রহমান, জাফর মৃধা, নশা মোল্লা, সুবোধ চন্দ্র তালুকদার, বাবুল ভুইয়া ও নজরুল ইসলাম।

২নম্বর ছোটবগী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ তৌফিকউজ্জামান তনু (আওয়ামী লীগ), তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত প্রার্থী মোসা. শেফালী বেগম। সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মো. আবুল কালাম, মো. লিটন, মস্তোফা মিরা, গোলাম কবির, রেজাউল, কবির হাওলাদার এবং মোসা. ডলি বেগম।

৩নম্বর কড়ইবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. আলতাফ হোসেন আকন (স্বতন্ত্র), তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. জসিম উদ্দিন মোল্লা (আওয়ামী লীগ)। সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন, হুমায়ুন কবির, মাইনুদ্দিন, আব্দুল ছালাম, শিশির চন্দ্র দেবনাথ এবং তাপস কুমার।

৫নম্বর বড়বগী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মো. আলমগীর মিয়া আলম মুন্সি (আওয়ামী লীগ), তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইসলামী আন্দোলনের মো. জাকির হোসেন খলিফা। সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মো. খালেদ মাসুদ, মো. শহিদুল ইসলাম বেপারী, মো. নজরুল ইসলাম লিটু, মো. সিদ্দিকুর রহমান, মো. জসিম উদ্দিন হাওলাদার এবং মো. জয়নাল আবেদীন।

৬নম্বর নিশানবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দুলাল ফরাজী (আওয়ামী লীগ), তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. শাহজালাল পিয়াদা। সাধারন সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. মহিবুল্লাহ, মো. রফিকুল ইসলাম, মো. শফিকুল ইসলাম, মো. সিদ্দিক গাজী, খলিল হাওলাদার, মোস্তফা হাওলাদার, মজনু মিয়া এবং ইব্রাহিম।

তালতলীর ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পর্কে জানতে চাইলে পুলিশ সুপার বিজয় বসাক বলেন, শান্তি, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। এখানে ভয়ভীতির কোন কারন ছিলনা।”

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন