২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৫৭ ; রবিবার ; জুলাই ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

তালাকনামায় স্বাক্ষর না করায় বউয়ের চুল কেটে দিলেন শাশুড়ি

বিশেষ বার্তা পরিবেশক
৭:০৮ অপরাহ্ণ, মে ৩১, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: তালাকনামায় স্বাক্ষর না করায় বগুড়ায় এক বধূকে (৩২) মারপিট ও নির্যাতনের পর চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে শাশুড়ি ও ননদের বিরুদ্ধে। শনিবার রাতভর নির্যাতনের পর রোববার ভোরে ওই বধূ পালিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, প্রায় এক যুগ আগে বগুড়া সদর উপজেলার উত্তর লাহিড়িপাড়ার বেলাল হোসেনের কন্যার (৩২) সাথে একই এলাকার মধুমাঝিড়ার মৃত আজিজুল ইসলামের পুত্র আব্দুর রহিমের বিয়ে হয়। বিয়ের পর তাদের পারিবারিক বিবাদ লেগে যায়। এর মধ্যে তাদের সংসারে দুটি ছেলে সন্তান জন্মগ্রহণ করে। পারিবারিক কলহের জের ধরে এই বধূকে তার স্বামী তালাক দেয়ার কথা বলেন। একপর্যায়ে বধূ রাজি না হলে তার ননদ ও শাশুড়ি শনিবার রাতে তাকে ঘরে আটকে রাখেন। এরপর তালাকনামায় স্বাক্ষর নিতে জোর করেন। স্বাক্ষর না করায় তাকে মারপিট নির্যাতনের একপর্যাায়ে তার মাথার চুল কটে দেন তারা। রোববার ভোরে সুযোগ পেয়ে এই বধূ ওই বাড়ি থেকে পালিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানেই তার চিকিৎসা চলছে।
এই বধূর চাচাতো ভাই রুবেল আহম্মেদ জানান, নির্যাতনের পর আমার বোনের মাথার চুল কেটে দিয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের দাগ রয়েছে।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, ঘটনা শুনেছি। এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বগুড়া সদর উপজেলার লাহিড়িপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মাফতুন আহম্মেদ জানান, এক বধূকে মারপিট ও চুল কেটে দেয়ার ঘটনা শুনেছি। তাদের বিয়েটা নিজেদের আত্মীয়ের মাঝে হয়েছিল।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল নৌ-বন্দরে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ  কক্সবাজার সৈকতে বিপুল পরিমাণ মদের বোতল?  রিজেন্টকান্ড: স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকে শোকজ  স্কুলছাত্রীর ভিডিও ধারন করে চাঁদা আদায়, গ্রেপ্তার বখাটে  চোরাই মোটরসাইকেলসহ বরিশালে চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার  অ্যাসিড ছুড়লেন ঘুমন্ত নারীর মুখে সাবেক স্বামী  কাজ না করেই বাউফলে এডিপি প্রকল্পের অর্থ হরিলুট  রিজেন্ট কান্ডে গ্রেপ্তার হাওয়া ডা. সাবরিনা বরখাস্ত  ইয়াবা সেবনকালে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা গ্রেপ্তার  নলছিটিতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি