৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৬ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

তিনি এক যুগে করেছেন ২৮৬ বিয়ে

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: এ যেন বিশ্ব রেকর্ড গড়ার মতো ঘটনা। একজন ব্যক্তি এক যুগে না কি বিয়ে করেছেন প্রায় ২৮৬টি। অবিশ্বাস্য মনে হওয়া এমন ঘটনা ঘটেছে খোদ বাংলাদেশেই। নাম তার জাকির হোসেন বেপারি (৩৮)। গ্রামের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুরে। তবে এতগুলো বিয়ে করেছেন মূলত প্রতারণার পেশা থেকে।

কাউকে কাবিনে, কাউকে শুধু কালেমা পড়েই বিয়ে করেন তিনি। নিজেই এমন একটি খুদেবার্তা দিয়েছিলেন প্রতারণার শিকার হওয়ার পর মামলা করা এক নারীকে। অবশেষে তেজগাঁওয়ের একটি ধর্ষণ মামলায় গত মঙ্গলবার সন্ধ্যায় ওই প্রতারক জাকিরকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ।

তেজগাঁও থানার ওসি শামীম অর রশিদ তালুকদার জানান, এই ব্যক্তি মূলত একজন মারাত্মক প্রতারক। প্রতারণার মাধ্যমেই সে এতগুলো বিয়ে করেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। তবে বিষয়গুলো সম্পর্কে ভালোভাবে খোঁজখবর নেওয়া হচ্ছে। এ বিষয়ে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

তেজগাঁও থানার ওসি (তদন্ত) মো. পারভেজ ইসলাম জানান, প্রতারক জাকিরের বিরুদ্ধে মিরপুর থানায় এক নারী মামলা করেছিলেন। তার সঙ্গে প্রতারণা করে বিয়ে বা শারীরিক সম্পর্ক গড়েছিলেন।

সেই নারী মামলা করার কারণে ক্ষুব্ধ হয়ে তার মোবাইল ফোনে মেসেজ দিয়ে জাকির লিখেছিলেন, ‘তোর মতো ২৮৬ জনকে পার করলাম। আর তুই মামলা করলি।’ মূলত তার ওই খুদেবার্তা থেকেই তথ্য জানা গেছে। তবে প্রাথমিক তদন্তে বোঝা যাচ্ছে, প্রতারণার মাধ্যমে জাকির অনেক মেয়েকেই বিয়ে বা তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছেন।

এ বিষয়ে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আজ জাকিরকে আদালতে হাজির করা হবে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বঙ্গবন্ধুর জন্যই আজ আমরা স্বাধীনতার ফল ভোগ করছি: পানিসম্পদ প্রতিমন্ত্রী  একই ওড়নায় ঝুলছে বেয়াই-বেয়াইনের লাশ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩  বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আরিফ ও খোরশেদ সম্পাদক  কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের  পটুয়াখালী মাদরাসার অধ্যক্ষ নিয়োগে ঘুষ বাণিজ্য অভিযোগ  আ’লীগ নেতার বাগানে যেতে ৩১ লাখ টাকার সরকারি ব্রিজ!  পিরোজপুরে সকলের প্রিয় ছিলেন ফারমিন মৌলি  খালেদার মুক্তি আপনা-আপনি হবে না : আলাল  ডিভোর্সের পর ছেলের কোনো দায়িত্ব নেয়নি শাকিব, খরচও দেয়নি : অপু