৯ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৪৪ ; রবিবার ; অক্টোবর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

তিন কার্গোসহ শতাধিক নৌকা ডুবি, নিখোঁজ ৮

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৮ অপরাহ্ণ, মে ২১, ২০১৬

ভোলা: ঘূর্ণিঝড় রোয়ানুর আঘাতে দ্বীপ জেলা ভোলায় তিনটি কার্গো জাহাজসহ পাড়ে অবস্থানরত শতাধিক মাছ ধরা নৌকা ডুবে গেছে এতে অন্তত ৮ জন কার্গোল শ্রমিক নিখোঁজ রয়েছেন।

শুক্রবার মধ্যরাতে জেলার ইলিশাঘাট ও তমুজুদ্দিনে এ ঘটনা ঘটে। কার্গোর শ্রমিকরা জানান, এখন পর্যন্ত তাদের ৮ সহকর্মী নিখোঁজ রয়েছেন।

এদিকে, জেলার লালমোহনের ফাতেমাবাদে বেড়িবাঁধ ভেঙে পাঁচটি গ্রাম প্লাবিত হয়েছে। আর ঝড়ে রাস্তার ওপর গাছ পড়ে ভোলা-চরফ্যশন সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

খবর বিজ্ঞপ্তি, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঘূর্ণিঝড়ে পূজামণ্ডপ লন্ডভন্ড, আহত ৫  জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার  সেপ্টেম্বরে সারাদেশে চার হাজার ৩২টি দুর্ঘটনায় ঝরেছে ৫৭৯ প্রাণ  পটুয়াখালীতে তদবিরের কথা বলে বাসায় আটকে গণধর্ষণ  দুলাভাইকে বিয়ের দাবিতে ৩ দিন ধরে স্কুলছাত্রীর অনশন  বাউফলে র‌্যাবের হাতে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার  নোবেল পুরস্কারের জন্য মনোনীত বাংলাদেশি চিকিৎসক  জমি দখল করে বাড়িঘর ভাঙচুর: ঝালকাঠিতে জেলা জজের বিরুদ্ধে মানববন্ধন  আগামী নির্বাচন হাসিনার অধীনেই, অস্তিত্ব রক্ষার জন্য অংশ নেবে বিএনপিও : আমু  ভোলায় ২ ট্রলারসহ বিপুল পরিমাণ চোরাই সয়াবিন তেল ও ডিজেল জব্দ