৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৩২ ; বুধবার ; মে ১৮, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

তিমির দত্তের মৃত্যুতে বরিশাল বিআরইউ’র শোক

বরিশাল টাইমস রিপোর্ট
১২:১৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৬

মুক্তিযোদ্ধা, সাংবাদিক, জাতীয় প্রেসক্লাবের সদস্য তিমির দত্তের মৃত্যুতে বরিশাল রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন বিআরইউর সভাপতি আনিসুর রহমান খান স্বপন ও সাধারণ সম্পাদক কামরুল আহসানসহ সকল সদস্যবৃন্দ।

আজ রোববার (২৩ অক্টোবর) তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

নেতৃবৃন্দ এক শোকবার্তায় বলেন তিমির দত্তের মৃত্যুতে বরিশালের সাংবাদিক অঙ্গন একজন অভিভাবক হারালো। বরিশালে লোকবাণী, চিরন্তন বাংলা সহ বিভিন্ন পত্রিকায় তিনি জড়িত ছিলেন।

সর্বশেষ ঢাকায় বাসসের সিনিয়র রির্পোর্টার হিসাবে  সুনামের সহিত অবসর নেন। এরআগে খবর পত্রিকায় ছিলেন। একজন কৃতি সাংবাদিক হিসাবে তিনি সুপরিচিত ছিলেন। বরিশালের সাংবাদিক সমাজ ও ঢাকাস্থ বরিশালের সাংবাদিকবৃন্দের কাছে তিনি ছিলেন সুহৃত।

৬২ বছর আগে মৃত্যুর আগ পর্যন্ত তিনি বহু সংগঠনের সাথে জড়িত ছিলেন। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে বাবা ও ভাইকে হারান। তার মৃত্যুতে বরিশালের আপাময় সাধারণ মানুষ শোকাগ্রস্থ হয়ে পরে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে যান। দুপুরে জাতীয় প্রেসক্লাবে প্রায়াত তিমির দত্তের মরদেহে শেষ শ্রদ্ধা জানানো হয়।  সেখানে তার রাষ্ট্রীয় মর্যাদা শেষে মরদেহ বরিশালের উদ্দেশ্যে নিয়ে আসা হয়।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাউফলে ছেলেসহ কৃষককে কুপিয়ে ও পিটিয়ে জখম  স্বপ্নের পদ্মা সেতুতে চলতি মাসেই জ্বলবে আলো: জুনে উদ্বোধন  পটুয়াখালীতে নির্যাতনের শিকার সেই কিশোর ৬ দিন ধরে নিখোঁজ  বরিশালে ইলিশ পরিবহনের কাউন্টার বরাদ্দ নিয়ে অনিয়মের অভিযোগ  পদ্মা সেতুতে বাসের টোল ২৪০০ টাকা: মোটরসাইকেলে ১০০  বরিশালসহ দেশের ৮ বিভাগে ৫০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস  চলন্ত বাসে লাফিয়ে উঠে ডাকাত ধরলেন পুলিশ  ভোলা/ পণবাহী ট্রাকসহ ভেঙে পড়ল বিকল্প বেইলি ব্রিজ  কিডনি বিকল মেহেদী বাঁচতে চান  শ্রীলঙ্কার কাছে আর মাত্র একদিনের পেট্রোল মজুত আছে