১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

তুমি এতো ছটফট করো কেন: মমতাকে শেখ হাসিনা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪০ অপরাহ্ণ, ২২ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: ইডেন গার্ডেনে ভারত ও বাংলাদেশের মধ্যে গোলাপি ক্রিকেট টেস্ট উপলক্ষেেএখন কলকাতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঘণ্টা বাজিয়ে টেস্টের উদ্বোধন করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

এই রাজকীয় কর্মযজ্ঞ ঘিরে এদিন বেশ ব্যস্ততার মধ্যেই ছিলেন মমতা। আর সেটা লক্ষ্য করেই ইডেনে এসে মমতাকে দেখে এক সময় শেখ হাসিনা বলেই ফেললেন, তুমি এত ছটফট করো কেন? এক জায়গায় বসতে পারো না!

এদিন ইডেনে ঐতিহাসিক গোলাপি টেস্টে ঘণ্টা বাজিয়ে সূচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায় ও শেখ হাসিনা। কাঁটায় কাঁটায় ঠিক পৌনে ১২টায় ইডেনে এসে মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে স্বাগত জানান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। মমতাকে দেখে এগিয়ে আসেন শচীন টেন্ডুলকারও। দীর্ঘক্ষণ কথা বলেন দুজন। তবে এদিন মধ্যাহ্নভোজনে নিজে কিছু খাননি মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যত্ন করে খাওয়ান তিনি।

মধ্যাহ্নভোজনের মাঝে দুই জনের মধ্যে টুকটাক আলাপচারিতাও হয়। সুত্রের খবর, এদিন মমতা বন্দ্যোপাধ্যায় শেখ হাসিনাকে স্বর্নচুরি, শাল ও আরও বেশ কয়েকটি জিনিস উপহার দেন। সর্বশেষ কলকাতার তাজ বেঙ্গলে মমতা হাসিনা বৈঠকে বসেছেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন