২ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১৪ ; বুধবার ; জুন ৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

তেলেগু নায়কের গাড়িতেই পাঁচ তারকা হোটেল

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৫৮ পূর্বাহ্ণ, জুলাই ৮, ২০১৯

জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অর্জুন বর্তমানে তার অভিনয় ক্যারিয়ারের বেশ ভালো সময় পার করছেন। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। ক্যারিয়ারের সুদিনে দারুণ একটি ভ্যানিটি ভ্যান কিনেছেন এই নায়ক। সাত কোটি রুপি দিয়ে কেনা এই গাড়িটির নাম ‘ফ্যালকন’।

এমন একটি গাড়ি কিনতে পেরে উচ্ছ্বসিত এই অর্জুন। সদ্য কেনা গাড়িটির ছবি টুইটারে পোস্ট করেছেন তিনি। আল্লু অর্জুন গাড়ির ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “এটা আমার ভ্যানিটি ভ্যান ‘ফ্যালকন’। আমি তাদের প্রতি কৃতজ্ঞ যাদের ভালোবাসার কারণে এমন গাড়ি কিনতে পারি।

ভ্যানিটি ভ্যান একটি বিলাসবহুল গাড়ি। এতে বেডরুম, বাথরুম, হোম থিয়েটার, মিনি জিমনেসিয়াম, ড্রয়িং রুম, কিচেনসহ নানা সুবিধা থাকে। পাঁচতারকা হোটেলের চেয়ে কম কিছু নয় এই গাড়ি।”

বলিউড অভিনেতা শাহরুখ খান, অজয় দেবগন, ঋত্বিক রোশন, সালমান খান, ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটসহ অনেকেরই ভ্যানিটি ভ্যান আছে।

আল্লু অর্জুন বর্তমানে বিক্রম শ্রীনিবাসের ‘এএ১৯’ সিনেমা নিয়ে ব্যস্ত। তার হাতে আরও দুটি সিনেমা রয়েছে- ‘এএ২০’ এবং ‘আইকন’।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এক চিকিৎসক রোগী দেখেন ছয় হাসপাতালে!  নতুন বিপদের মুখে বিশ্ব, পৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল উল্কা পিণ্ড!  সড়ক দুর্ঘটনায় দুলাভাই ও শ্যালকের মৃত্যু  ১ টাকার কয়েন পানিতে ভাসলেই ৫ কো’টি।  এবার সিসিক মেয়রের স্ত্রী করোনায় আক্রান্ত  ১০০ বছরের বেশি সময় পর ভয়ংকর ঘূর্ণিঝড়ের কবলে ভারত  ‘ভুলে’ পাঠানো প্রধানমন্ত্রীর সহায়তার টাকা ফেরত দিলেন ছাত্রলীগ নেতা  নিউ ইয়র্কে কারফিউ ভেঙে বিক্ষোভ, আটক দুই শতাধিক  করোনা, ফ্লু, ঠান্ডা লাগা, অ্যালার্জি মিল-অমিল দেখে চিনে নিন  মাস্ক ব্যবহার না করায় পিরোজপুরে ১২ জনের জরিমানা