৩ ঘণ্টা আগের আপডেট রাত ১:২৯ ; বুধবার ; সেপ্টেম্বর ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

থানায় আটকে যুবলীগ নেতাকে মারধর, ওসি প্রত্যাহার

ষ্পেশাল করেসপন্ডেন্ট
১২:১২ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: নেত্রকোনার দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। আলম তালুকদার (৩২) নামে স্থানীয় এক যুবলীগ নেতাকে থানায় এনে মারধর করার অভিযোগে তাকে প্রত্যাহার করা হয়। অপরদিকে ওই যুবলীগ নেতা উপজেলার দুর্গাপুরের বাকলজোড়া ইউনিয়ন যুবলীগের কার্যকরী কমিটির সদস্য ও বাকলজোড়া এলাকার বাসিন্দা। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে তাকে ওই থানা থেকে সরিয়ে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। তার স্থলে জেলা গোয়েন্দা বিভাগের ওসি শাহ নুর এ আলমকে দায়িত্ব দেয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় আলম তালুকদার কয়েকজনের সঙ্গে পৌর শহরের এমপির মোড় এলাকায় সড়কের পাশে অবস্থান করছিলেন। এ সময় আবদুল কাইয়ুম (২৫) নামের ছাত্রদলের স্থানীয় এককর্মী আরও দুজনকে নিয়ে একটি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। তাদের কাছে দেশীয় অস্ত্র ছিল। বিষয়টি দেখে আলম তালুকদার কাইয়ুমকে মোটরসাইকেল থামাতে বলেন।

কিন্তু কাইয়ুম চলে যেতে চাইলে আলম তালুকদার ও তার সঙ্গে থাকা কয়েকজন কিছুটা দৌড়ে গিয়ে কাচারীমোড় এলাকায় কাইয়ুমকে আটক করেন। এ সময় কাইয়ুমের সঙ্গে থাকা দুজন দৌড়ে পালান। পরে আলম তালুকদার ও কাইয়ুমের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে আলম পাশের একটি ঘরে নিয়ে কাইয়ুমকে জিজ্ঞাসাবাদসহ মারধর করেন। একই সঙ্গে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে আলম ও কাইয়ুমকে থানায় নিয়ে যায়। সেখানে কাইয়ুম আলমের বিরুদ্ধে অপহরণের অভিযোগ আনেন।

এ ব্যাপারে জানতে ওসি মিজানুর রহমানের সঙ্গে তার ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। তবে পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী গণমাধ্যমকে বলেন, ‘আমি আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওসি মিজানের কিছু কার্যক্রম প্রশ্নবিদ্ধ হয়েছে। একজন পুলিশ কর্মকর্তার যে ধরনের আচরণ থাকার প্রয়োজন, মিজান সেখানে তা করেননি। মিজানকে থানা থেকে সরিয়ে পুলিশ লাইনসে যুক্ত করা হয়েছে।’ অপর প্রশ্নের জবাবে তিনি জানান, এ বিষয়ে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি আক্কাস উদ্দিন ভূঁইয়াকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের ৫ ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী যারা...  রাজপুরে র‌্যাবে অভিযানে ধারালো অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার  টুঙ্গিপাড়া জাতির জনকের মাজার জিয়ারত করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি  ঝালকাঠিতে শিক্ষক সমিতির জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন  পায়রা সেতু নামকরণ হবে ‘শেখ হাসিনা সেতু’  ভিপি নুরের বিরুদ্ধে করা দুটি মামলা বরিশালে প্রত্যাহার দাবি  ঝালকাঠিতে সাংবাদিকদের ঐক্য, স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি  পদ্মা সেতুকে ঘিরে বরিশালে বিনিয়োগের ডালা খুলছে  তজুমদ্দিনে বিয়ে বাড়িতে খাবারে নেশা মিশিয়ে স্বর্ণালংকার চুরি, ৬ জন হাসপাতালে  ভান্ডারিয়ায় মুন্ডহীন লাশ উদ্ধার