২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

থানায় হাজির প্রেমিক যুগল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪২ অপরাহ্ণ, ০৫ জুন ২০১৭

প্রেম মানে না কোন বাঁধা বিপত্তি এর বাস্তবায়ন করলেন ঝালকাঠির এক প্রেমিক যুগল। কেউ কিছু বুঝে ওঠার আগেই ঝালকাঠি থানায় আকস্মিকভাবে হাজির হলেন প্রেমিক যুগল। সোমবার (০৫ জুন) সকালে ঝালকাঠি থানার সবাই যখন যে যার কাজ নিয়ে ব্যস্ত সেই সময় হাজির হলেন তারা। প্রেমিক হলো  রাজাপুর উপজেলার পূর্ব বাদুর তলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে, ঝালকাঠি সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র আমিনুল ইসলাম আর প্রেমিকা হলো ঝালকাঠি শহরের সিটি পার্ক এলাকার শফিকুল ইসলামের মেয়ে এইচ এসসির ছাত্রী মর্জিনা আক্তার।

মর্জিনা আক্তার জানান, প্রেমিক আমিনুলদের বাসা ও তাদের বাসা পাশাপাশি হওয়ায় প্রথমে পরিচয় পরে মন দেয়া নেয়া। পরে গত ২ রা জুন দুজনে দুজনার অভিভাবকদের না জানিয়ে প্রেমের টানে ঘর ছাড়েন। পরে এ সংক্রান্তে মর্জিনার মা হারানো জিডি করে সেই জিডি’র খবর পেয়ে মর্জিনা তার প্রেমিককে সাথে নিয়ে থানায় হাজির হন।

বিষয়টি ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম তাৎক্ষণিকভাবে এসআই আশিককে পরবর্তী কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেন ও বলেন কোন পক্ষই এখন পর্যন্ত লিখিত অভিযোগ দেয়নি যদি কোন পক্ষ লিখিত অভিযোগ দেয় তাহলে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

এ প্রসঙ্গে এসআই আশিক জানান, মেয়ে মর্জিনা তার অভিভাবক মা এর কাছে যেতে ইচ্ছুক আর ছেলে তার অভিভাবকের কাছে যেতে ইচ্ছুক, কোন পক্ষই কোন মামলা করবে না মর্মে নিজেরা স্থানীয়ভাবে বসে মিমাংসা করবেন বলে মুচলেকা দিয়েছেন।

তবে প্রেমিকা মর্জিনার মা জানান, অপর এক ছেলের সাথে তার মেয়ের রমজানের ঈদের পরই বিবাহ হওয়ার তারিখ চুড়ান্ত হয়ে গেছে কিন্তু এখন মাথায় হাত কি জবাব দিবে ওই ছেলে বা তার অভিভাবকদের কাছে।”

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন