৭ মিনিট আগের আপডেট বিকাল ১২:১০ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২১, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

দরজার ফাঁক দিয়ে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ!

বরিশাল টাইমস রিপোর্ট
৮:১৯ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বগুড়ার শাজাহানপুরে গোপনে এক গৃহবধূর (১৯) গোসলের ভিডিও ধারণ করে কু-প্রস্তাব দেওয়াসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ সোমবার দুপুরে ওই গৃহবধূর মা বাদী হয়ে শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

গৃহবধূর মা জানান, তার মেয়ের বিয়ে হয় তিন মাস আগে। বিয়ের পর থেকেই মেয়ে-জামাই তার বাড়িতেই থাকেন। মেয়ের বাবা ঢাকায় রিকশা চালান। জামাই রডমিস্ত্রির কাজে বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকেন। মেয়েকে নিয়ে তিনি বাড়িতে থাকেন।

ভুক্তভোগীর মা আরও জানান, গতকাল রোববার দুপুরে তার মেয়ে বাড়ির ভেতর গোসলখানায় গোসল করছিল। এমতাবস্থায় প্রতিবেশী উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া দক্ষিণপাড়ার (পতিতপাড়া) নুরুল ইসলামের ছেলে রিপন ইসলাম (২৪) গোপনে গোসলখানার দরজার ফাঁক দিয়ে মেয়ের গোসলের ভিডিও করছিলেন। এ সময় তার মেয়ে দেখতে পেয়ে চিৎকার দিলে রিপন মেয়ের মুখ চেপে ধরে শ্লীলতাহানি করে এবং কু-প্রস্তাব দেন। কু-প্রস্তাবে রাজি না হলে ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। একপর্যায়ে মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রিপন পালিয়ে যান। এ ঘটনায় রিপনের স্বজনেরা বিষয়টি মীমাংসার জন্য চাপ দিচ্ছে।

গৃহবধূ জানান, রিপন একজন মাদকসেবী ও বখাটে। এর আগেও প্রতিবেশী এক স্বামী-স্ত্রীর বিশেষ দৃশ্য ভিডিও করেছিলেন। রিপনের স্বজনেরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ওই দম্পত্তি ভয়ে এবং লোকলজ্জার কারণে আইনের আশ্রয় নিতে পারেনি। এভাবে একের পর এক অপকর্ম করে যাচ্ছেন রিপন।

ওই গৃহবধূ আরও জানান, ওই ভিডিও যদি ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়, তাহলে আত্মহত্যা করা ছাড়া কোনো পথ থাকবে না।

এ বিষয়ে অভিযুক্ত রিপনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্তকে আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শুরুতেই আত্মপ্রকাশ ।। তনুশ্রী রানি ঘোষ  ফেরিটে উঠতে গিয়ে মাইক্রোবাস নদীতে: স্বামী-স্ত্রী জীবিত উদ্ধার  পটুয়াখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ  বিচারককে ঘুষ দিতে গিয়ে এসআই ধরা, অত:পর ক্লোজড  হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  মেগা প্রকল্পের কাজ শেষ হলে দেশ সম্পূর্ণরুপে পাল্টে যাবে: পরিকল্পনা মন্ত্রী  কুয়াকাটার সৈকতে গোসল করতে নেমে পর্যটকের মৃত্যু  বাউফলে সাংবাদিকদের নিয়ে এমপির গালাগালের ভিডিও ভাইরাল  বরিশালে দেড় লক্ষ টাকার জাল নোটসহ নারী আটক  পদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’ করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট