৬ মিনিট আগের আপডেট বিকাল ৫:২৪ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

দরিদ্রদের পাশে হিরো আলম

বিশেষ বার্তা পরিবেশক
৭:১৩ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মহামারি করোনা ভাইরাসে কাঁপছে পুরো বিশ্ব। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে।করোনার প্রাদুর্ভাব যাতে ছড়িয়ে না পড়ে সে কারণে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে।
আর এ সময় পর্যন্ত জনগণকে ঘরে থাকতে নির্দেশ দেয়া হয়েছে। এতে বিপদে পড়েছেন হতদরিদ্র মানুষ। এমন বিপদে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছেন চলচ্চিত অভিনেতা হিরো আলম।
নিজ জেলা বগুড়ায় শেরপুর ও নন্দীগ্রাম এলাকার ৫০০ ছিন্নমূল মানুষের মধ্যে চাল ডাল নিত্যপণ্যসহ বিতরণ করেন। এ সময় হিরো আলম বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানো কর্তব্য। আমি খুব ক্ষুদ্র মানুষ। আমি যে হিরো আলম হয়েছি তা এমন মানুষদের জন্যই। তাই দেশের এমন দুর্যোগে তাদের জন্য কিছু করতে পেরে ভালো লাগছে।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় আক্রান্ত এমপি এবাদুল করিম  চুল কেটে দিলো স্বামী, গোপনাঙ্গে মরিচের গুড়া দিলেন শাশুড়ি  করোনা থেকে রক্ষা নাই, ভারতে এবার ‘ব্যানানা কোভিড’ হানার আশঙ্কা  ভারী বর্ষণে জলমগ্ন ঝালকাঠি শহর  করোনার উপসর্গ নিয়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সুজেয় শ্যাম হাসপাতালে  করোনায় হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স  প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ফের বাড়ছে!  বরিশালে চুরি যাওয়া সেচ মেশিনসহ ২ চোর গ্রেপ্তার  সৌদি আরবে গোলাগুলি, নিহত ৬  বিমানে করোনা রোগী, সব যাত্রী কোয়ারেন্টিনে