২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না: সরোয়ার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৯ অপরাহ্ণ, ০৯ সেপ্টেম্বর ২০১৭

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন- বিএনপির সিনিয়র মহাসচিব তারেক রহমান বর্তমান অবৈধ সরকার ও তাদের দোসর ১/১১ এর সেনা সরকারের অগ্রাসনের শিকার।

তারেক রহমানকে শুধু জেলে রাখা হয়নি, তাকে নির্মম নির্যাতন করে পঙ্গু করে দিতে চেয়েছিল। তারা বুঝতে পেরেছিল তারেক রহমানকে না থামালে জাতীয়তাবাদী শক্তিকে আটকানো যাবেনা বলেই তার বিরুদ্বে পূর্ব পরিকল্পিত ষড়যন্ত্রের মাধ্যমে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

শনিবার সকাল ১১টায় সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারামুক্ত দিবস উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর দলীয় কার্যলয়ে মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সরোয়ার বলেন আজ দেশে বৈধ সরকার নেই বলেই বার্মা আমাদের দেশের আকাশ সীমা লঙ্ঘন করতে সাহস পাচ্ছে। তাদের এই আচারণে সরকার প্রতিবাদ করতে পারছে না।

তিনি বলেন দেশের গণতন্ত্র উদ্ধার করতে হলে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে অবৈধ সরকারকে হঠিয়ে জনগণের মৌলিক অধিকার ফিরিয়ে আনতে হবে।

সরোয়ার আরও বলেন- আগামী জাতীয় নির্বাচন সহায়ক সরকারের মাধ্যমে করতে হবে। এছাড়া দলীয় সরকার বা অন্য কারো অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না।

সভায় বক্তব্য রাখেন মহানগর সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, আব্বাস উদ্দিন বাবলু, মনিরুল আহসান মনির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম সাধারণ সিকদার মীর জাহিদুল কবীর, সহ যুগ্ম সাধারণ সম্পাদক আনায়ারুল হক তারিন, দপ্তর সম্পাদক শাহেদ আকন সম্রাট, কেন্দ্রীয় শ্রমিক দল সহ-সাধারণ সম্পাদক জি এম ফারুক, মহানগর শ্রমিকদল সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, জেলা শ্রমিকদল সাধারণ সম্পাদক বসির আহমেদ, বিসিসি প্যানেল মেয়র মহিলা দল নেত্রী তাছলিমা কালাম পলি, সাবেক আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রমুখ।

 

 

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন