৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১৫ ; সোমবার ; নভেম্বর ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

দলে অনুপ্রবেশকারীরাও বিএনপির মতো মিথ্যাচার করছে

বরিশালটাইমস রিপোর্ট
১০:৪৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

বার্তা প্রতিবেদক, বরিশাল:: বিএনপি মিথ্যার ওপর ভর করে রাজনীতি করছে উল্লেখ করে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, যারা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী তারাও আজকে বিএনপির মতো মিথ্যাচারের রাজনীতি শুরু করেছে। ওই সব হাইব্রিডরা অনেক আগে থেকেই নানা মিথ্যা প্রচারণা চালিয়ে আসছে। সবার মানসিকতা পরিবর্তন হওয়া দরকার। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমাদের মানুষের মতো মানুষ হয়ে কাজ করতে হবে।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে নগরের কাশীপুর চৌমাথা এলাকায় অনুষ্ঠিত ২৮ ও ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন।

মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযানের মাধ্যমে দেশ থেকে সব অপকর্ম দূর করার জন্য বিরামহীন কাজ করে চলছেন। তিনি শক্ত হাতে সংগঠনের হাল ধরেছেন। তার আত্মীয়দেরও কোনো ছাড় দিচ্ছেন না। তার আদর্শের একজন অনুসারী হয়ে আমিও আমার পরিবারের কাউকে কোনো ধরনের ছাড় না দেওয়ার মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছি।

সাদিক আবদুল্লাহ আরও বলেন, মাদকদ্রব্য আমাদের জীবনে সামাজিক ব্যাধি হিসেবে দেখা দিয়েছে। সবাই মিলে একত্রে কাজ করলে মাদক নির্মূল করা সম্ভব।

৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সম্মেলনে উদ্ধোধক ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগরের সহ-সভাপতি অ্যাডভোকেট কেবিএস আহাম্মদ কবির। বক্তব্য রাখেন বিসিসি কের প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু।

সম্মেলনে বরিশাল মহানগর, ওয়ার্ড ও স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের নেতারা ও দল সমর্থিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক: এইচ এম জাহিদ
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  তিস্তা চরের পাতা পেঁয়াজ এখন বাজারে  মেহেন্দিগঞ্জে নিরীহ মানুষের আতঙ্ক এসআই শহিদুল  বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩  ৩ দিন ধরে থানায় শিশুটি  অপকর্ম ফাঁস হওয়ায় ৩ ডাক্তারের দৌড়ঝাঁপ, তদন্ত কমিটি গঠন  বিপিএলে কে কোন দলে গেলেন  স্বেচ্ছাসেবক লীগ নেতা নাঈমের গুলি ফুটিয়ে বউ বরণ (ভিডিও)  ঘুষ দাবি করা বরিশাল আদালতের সেই নারী সেরেস্তা সহকারি বরখাস্ত  স্বামীর হাতে বরিশালের মেয়ে নাছিমা খুন  অফিসে বসে বাবা দেখছিলেন- সন্তানকে বীভৎসভাবে মারছে গৃহকর্মী! (ভিডিও)