৯ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:০ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

দশমিনায় দলবদল করেও ভাগ্য বদল হয়নি আর্জেন্টিনার সমর্থকদের!

Mahadi Hasan
১:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২২

দশমিনায় দলবদল করেও ভাগ্য বদল হয়নি আর্জেন্টিনার সমর্থকদের!

মুনতাসির তাসরিপ, দশমিনাঃ গ্রেটেস্ট শো অন আর্থ ফিফা ওয়ার্ল্ডকাপ ২০২২ এ ঘটে গেলো সবচেয়ে বড় অঘটন। সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হার কোনোভাবেই মেনে নিতে পারছেন না এ দলের সমর্থকরা।

তাই দশমিনা অফিসার্স ক্লাবের আয়োজনে বুধবার(২৩ নভেম্বর) সন্ধ্যায় জাপান-জার্মানী খেলা শুরু হওয়ার পূর্ব মুহুর্তে দলবদল লেখা ব্যনারে এবং জার্সি বদলের মধ্য দিয়ে শতাধিক আর্জেন্টিনার সমর্থক যোগ দেয় জার্মানীতে।

কিন্তু হলো না ভাগ্যবদলের হাতছানি। ঠিক আর্জেন্টিনা যেভাবে সৌদি আরবের কাছে হেরেছে ঠিক তেমনিভাবে জার্মানী হারলো জাপানের কাছে। এখন চরম হতাশার ভিতরে রয়েছেন এই দলবদলকারীরা।

এ সময় উপস্থিত ছিলেন দশমিনা অফিসার্স ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো.মহিউদ্দিন আল হেলাল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. জাফর আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন্নাহার খান ডলি, উপজেলা মেরিন ফিশারিজ অফিসার নাজমুল হাসান পলাশ সহ দলবদল করতে আসা আর্জেন্টাইন সমর্থকরা।

আর্জেন্টিনা করলে আত্নহত্যা করতে হয়, এমনকি আমরা দুইদিন ধরে ঘরেও থাকতে পারি না, বেরও হতে পারি না। তাই আমরা দশমিনা উপজেলার শতাধিক আর্জেন্টিনার সমর্থক জার্মানীতে যোগ দিচ্ছি বলে পরনে থাকা আর্জেন্টাইন জার্সি খুলে জার্মানির জার্সি পরিধান করেন দশমিনা আবদুর রশিদ শিকদার ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি বায়জীদ বোস্তামী।

এদিকে,আর্জেন্টিনা করে ব্যর্থ জীবন পার করছেন, দুইদিন ধরে ঘরে বাইরে কোথাও থাকতে পারছেন না। আর নয় আর্জেন্টিনা আর নয় ব্রাজিল আসুন আমরা সকলে জার্মানীতে যোগ দেই। ইতিমধ্যে যারা জার্মানীতে যোগদান দিয়েছেন তাদেরকে ধন্যবাদ জানান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন্নাহার খান ডলি।

দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন , বিশ্বকাপ ফুটবল একটি আন্তর্জাতিক খেলা। এ খেলাকে ঘিরে নানা দলের সমর্থক থাকতে পারে।

তবে খেলাকে কেন্দ্র করে সমর্থকদের মাঝে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। অপর দিকে দল বদল চলাকালীন সময়ে জাপানের সাথে জার্মানী হেরে গেলে সদ্য যোগদানকারী সমর্থকদের আনন্দ-উল্লাস লজ্জা ও হতাশায় রূপ নেয়।

পটুয়াখালি, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সমাবেশ করতে আসা নেতাকর্মীরা গোলাপবাগ মাঠেই পড়লেন মাগরিবের নামাজ    যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স