৬ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:১০ ; শুক্রবার ; মার্চ ৫, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

দশমিনায় বিএনপির ৩৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদক, দশমিনা:: শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ পরবর্তী রোববার পটুয়াখালীর দশমিনা থানা পুলিশ বাদী হয়ে উপজেলায় সাবেক ভাইস চেয়ারম্যানসহ বিএনপি’র ৩৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
এজাহার সূত্রে জানা যায়, উপজেলার নলখোলা বন্দরে বাসুদা হেয়ার কাটিং’র সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটানো, সড়কে পরিত্যাক্ত একটি ককটেল ও হাতেনাতে ধৃত উপজেলা বিএনপি’র সাবেক সংগঠনিক সম্পাদক মোঃ ফখরুজ্জামান বাদলকে তল্লাশি চালিয়ে দু’টি ককটেল উদ্ধার ঘটনায় ১৮ নামীয় ও অজ্ঞাত ২০ জনকে আসামী করে মামলা দায়ের করেন এসআই মোঃ আঃ রহিম খান।
স্থানীয়রা জানায়, দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে শহীদ মিনারে ফুল দিতে গিয়ে দলীয় শ্লোগান দেয়ায় পুলিশের বাঁধার মুখে পড়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সময় পুলিশের সাথে বাকবিতন্ডা হাতাহাতিতে জড়িয়ে পরে ওই নেতাকর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে লাঠিচার্জ করে পুলিশ সদস্যরা। বেদীতে ফুল না দিয়ে মাঠ ত্যাগ করার পরে আহত উপজেলা বিএনপির সাবেক সংগঠনিক সম্পাদক মোঃ ফখরুজ্জামান বাদল ও ধানের শীষ প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা এস.এম এজাজ রসুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আলীম তালুকদার বলেন, সাবেক ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান বাদলকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসারত গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ককটেল বিষ্ফোরণের ঘটনায় বিএনপি কোন নেতাকর্মী জড়িত নয়। মিথ্যা মামলায় উল্লেখিত নামীয় আসামীদের অধিকাংশই এলাকায় উপস্থিত নেই।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল/ চুরি যাওয়া ৭৪টি গরু-মহিষসহ চোর গ্রেপ্তার  কেন পেশা ছাড়তে চান সাংবাদিকরা?  স্ত্রীর কারণে ফেঁসে গেলেন নিরপরাধ চিকিৎসক রবিন!  চরফ্যাসনে শীর্ষ সন্ত্রাসী মুরাদের ২০ বছরের জেল  তজুমদ্দিনে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ  গণপরিবহনে পত্রিকার স্টিকার লাগিয়ে বরিশালে কথিত সাংবাদিকদের চাঁদাবাজির ব্যতিক্রম স্টাইল  আদালতের আদেশ বাস্তবায়ন না করায় ঝালকাঠি জেলা প্রশাসককে নোটিশ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে পিরোজপুরে বিক্ষোভ  ভোলায় স্কুলছাত্রীকে ধর্ষণ করল প্রতিবেশী দাদা, অতপর..  সাংবাদিক মোজাক্কির হত্যার বিচারের দাবিতে গৌরনদীতে মানববন্ধন