২ িনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৪৫ ; সোমবার ; সেপ্টেম্বর ২৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

দুই দল গ্রামবাসীর সংঘর্ষ, গুলিতে নিহত ১

বরিশালটাইমস রিপোর্ট
১২:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: সুনামগঞ্জের দিরাইয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে প্রতিপক্ষের গুলিতে আমির আলী নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত সাতজন। রোববার সকালে উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমির আলী ওই গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

এ ঘটনায় বন্দুকধারী ফারুক মিয়াকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামের পঞ্চায়েতের টাকা নিয়ে দীর্ঘদিন যাবত গ্রামবাসীর সঙ্গে ফারুক মিয়ার বিরোধ চলে আসছে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পঞ্চায়েতের টাকার হিসাব-নিকাশ না দিয়ে উল্টো গ্রামের নিরীহ লোকদের বিরুদ্ধে মিথ্যা মামলা করে তাদের হয়রানি করে আসছিলেন। রোববার সকালে গ্রামের লোকজন এনিয়ে প্রতিবাদ করলে ফারুক মিয়া তার লাইসেন্স করা বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলিবর্ষণ করেন। এতে আমির আলী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় গুলিবিদ্ধ হয়ে আরও অন্তত সতজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় বন্দুকধারী ফারুক মিয়াকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

দেশের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভিসানীতিতে পুলিশের ইমেজ সংকট হবে না: আইজিপি  ইয়াবাসহ তরুণী আটক  গলাচিপা উপজেলা চেয়ারম্যান-ইউএনও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান ও প্রশাসন  কাউখালীতে ধানক্ষেত অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার  গাঁজা বিক্রি করতে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই-সিপাহি জনরোষে  আগৈলঝাড়ায় মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড  বরিশালে ইয়াবাসহ পুলিশ সদস্য আটক  কোথাও জায়গা পাইনা, কেউ থাকতে দেয়না: তাই পুকুরে মাঁচা বানাইয়া থাকি  ৩ ছাত্রকে ঝাড়ু-বেত দিয়ে নির্যাতনের অভিযোগ, তদন্ত কমিটি গঠন  ঘুষ গ্রহণের অভিযোগ তদন্তে প্রমাণিত তবুও রয়েছে বহাল তবিয়তে ইউপি সচিব