১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

দুই পা হারালেন হাতুড়িপেটায় আহত মঠবাড়িয়ার সেই মেম্বার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, ৩১ ডিসেম্বর ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় হাতুড়িপেটা করে গুড়িয়ে দেওয়া ইউপি সদস্য (মেম্বার) ইদ্রিস তালুকদারের দুই পা অবশেষে কেটে ফেলতে হয়েছে। চিকিৎসকরা শনিবার (৩০ ডিসেম্বর) পা দুটি কেটে ফেলতে বাধ্য হন।

উপজেলার ২ নম্বর ধানীসাফা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ইদ্রিস তালুকদার বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ ইউনিট (আইসিইউ)-এ সহযোগী অধ্যাপক ডা. গোলাম মোস্তফার তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় সূত্র জানিয়েছে- ইদ্রিস তালুকদার গত মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তুষখালী লঞ্চঘাট সংলগ্ন বাসস্ট্যান্ডে এলে প্রতিপক্ষ তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ও ডান হাত ভেঙে দেয়।

এ সময় চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। পরে মৃত ভেবে স্থানীয় শহিদুল তালুকদারের বাড়ির পিছনে ফেলে যায়।

স্থানীয় ওয়ার্ড বিএনপি নেতা হাবিব তালুকদার হত্যা ঘটনার জের ধরে ইদ্রিসের ওপর হামলা চালানো হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় ইউপি সদস্য ইদ্রিস তালুকদারকে ২ নম্বর আসামি করা হলে তিনি উচ্চ ও নিম্ন আদালত থেকে জামিনে আসেন।

এদিকে, গত মঙ্গলবার ইদ্রিসকে হত্যা চেষ্টার ঘটনায় মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ইদ্রিস তালুকদারের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন তালুকদারসহ ২৮ জনকে আসামি করে গত বুধবার রাতে মামলাটি দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, ইউপি সদস্য ইদ্রিসের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন