৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:১৩ ; বুধবার ; জুন ২৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

দুই মামলায় ১৪ দিনের রিমান্ডে গোল্ডেন মনির

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে করা দুটি মামলায় মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের ১৪ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

রোববার ঢাকার অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বক্কর ছিদ্দিক এ রিমান্ড মঞ্জুর করেন। এ সময় আসামি মনির আদালতে হাজির ছিলেন।

এর আগে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় মনিরের সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার ইন্সপেক্টর মোহাম্মদ ইয়াসীন মিয়া। এ সময় রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন আসামিপক্ষের আইনজীবী। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের পক্ষে শুনানি করেন।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত গোল্ডেন মনিরের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে দুই মামলায় রিমান্ড একই সঙ্গে চলবে।

রোববার সকালে রাজধানীর বাড্ডা থানায় র‌্যাব বাদী হয়ে গোল্ডেন মনিরের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা দায়ের করে। এর মধ্যে দুই মামলায় ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

উল্লেখ্য, রাজধানীতে অবৈধ অস্ত্র, মাদক ও বিদেশি মুদ্রা রাখার অভিযোগে অভিযান চালিয়ে মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে গ্রেফতার করে র‌্যাব। শুক্রবার রাতে মেরুল বাড্ডার ১৩ নম্বর রোডের ৪১ নম্বর বাড়ির ঘেরাও করা হয়। শনিবার সকালে গোল্ডেন মনিরকে গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়। অভিযানের সময় মনিরের বাসা থেকে মাদক, অস্ত্র ও বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়।

র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, মনিরের বাসা থেকে ৫০১ ইউএস ডলার, ৫০০ চাইনিজ ইয়েন, ৫২০ রুপি, ১ হাজার সিঙ্গাপুরের ডলার, ২ লাখ ৮০ হাজার জাপানি ইয়েন, ৯২ মালয়েশিয়ান রিঙ্গিত, ২০ হাজার ৫০০ সৌদি রিয়াল, হংকংয়ের ১০ ডলার, ১০ ইউএই দিরহাম উদ্ধার করা হয়েছে। এছাড়া ৬৬০ থাই বাথ উদ্ধার করা হয়েছে, যার মূল্যমান ৮ লাখ ২৭ হাজার ৭৬৬ টাকা। তাছাড়া ৬০০ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ কোটি ৯ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, গোল্ডেন মনিরের বাসার নিচ থেকে দুটি প্রাডো গাড়ি পাওয়া গেছে। দুটি গাড়ির কোনো বৈধ কাগজ দেখাতে পারেননি মনির বা তার পরিবার। দুটির মধ্যে একটি প্রাডো গাড়ি মনির ব্যবহার করতেন, আর অন্যটি তার পরিবার ব্যবহার করতো। তাছাড়া অটোকার সিলেকশন থেকে মনিরের মালিকানাধীন তিনটি অবৈধ গাড়িও উদ্ধার করা হয়েছে।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীঘ্রই চালু হচ্ছে বরিশাল-ভোলা-হাতিয়া-চট্টগ্রাম উপকূলীয় যাত্রীবাহী স্টিমার সার্ভিস  বাবুগঞ্জের ৪ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা...  মর্মান্তিক: করোনায় স্বামীর মৃত্যুর কিছুক্ষণ পরে চলে গেলেন স্ত্রীও  পটুয়াখালীতে নির্বাচনপরবর্তী সহিংসতায় আহত ১২  চরফ্যাসনে নির্বাচনী সহিংসতায় যুবককে হত্যার প্রতিবাদে মানববন্ধন  তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আলোচনা সভা  গৌরনদীতে দু’জন নিহতের ঘটনায় দুটি মামলা, গ্রেপ্তার ৩  নৌবন্দরের পন্টুন থেকে নদীতে পড়ে যুবক নিহত  করোনাভাইরাস আক্রান্তে ২৪ ঘণ্টায় আরও ৭৬ জনের মৃত্যু  রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার