৪২ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৫৪ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনাকে বিদায় জানাল যুবক

Mahadi Hasan
১১:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনাকে বিদায় জানাল যুবক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কুড়িগ্রামে তিন কেজি দুধ দিয়ে গোসল করে জীবনে আর আর্জেন্টিনা ফুটবল দলকে সমর্থন না করার ঘোষণা দিয়েছেন আসিফ (২৬) নামে এক যুবক।

গতকাল মঙ্গলবার রাত ১০টায় শহরের সিএন্ডবি মোড় এলাকায় দুধ দিয়ে গোসল করে তিনি এ ঘোষণা দেন। আসিফ কুড়িগ্রাম পৌর শহরের চর কুড়িগ্রাম সিএন্ডবি মোড় এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, আসিফ আর্জেন্টিনা ফুটবল দলের একজন কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ ফুটবল এলে প্রিয় দল আর্জেন্টিনার প্রতি ভালোবাসা দেখাতে বাড়িতে আর্জেন্টিনার পতাকা, গায়ে জার্সি পরে ঘুরতেন। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ যোগাতেন।

গতকালও তার ব্যতিক্রম ছিল না। দল জিতবে বলে খেলা দেখতে প্রজেক্টরের সামনে বসে ছিলেন তিনি। শেষ পর্যন্ত প্রিয় দল হেরে যাওয়ায় আশাহত হয়ে সবার সামনে দলের প্রতি অনীহা প্রকাশ করে দুধ দিয়ে গোসল করে আজীবনের জন্য আর্জেন্টিনা সমর্থন করবেন না বলে জানান তিনি।

এ ঘটনার দেড় মিনিটের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমের প্রকাশ হলে আসিফকে নিয়ে এলাকায় ফুটবলপ্রেমীদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

এ বিষয়ে আসিফ বলেন, ‘আমার বুদ্ধি হওয়ার পর থেকে আর্জেন্টিনা দলকে সাপোর্ট করে আসছি। মনে প্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। আমার এ বয়সে জানা মতে আর্জেন্টিনা বিশ্বকাপ ট্রফি নিতে পারেনি।

বড় দলের সাপোর্টার হয়ে প্রতিবারই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যতদিন বেঁচে থাকব আর কখনো আর্জেন্টিনাকে সাপোর্ট করব না।’

আর্জেন্টিনার পরিবর্তে অন্য দলকে সাপোর্ট করার বিষয়ে তিনি বলেন, ‘অন্য দল সাপোর্ট করার বিষয়ে এখনো আমি সিদ্ধান্ত নিইনি। তবে এবার থেকে দলগুলোর খেলা দেখে বুঝে শুনে সাপোর্ট করব। যাতে এত বড় লজ্জায় না পড়তে হয় ‘

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো. লোবান হাসান জানান, বিশ্বকাপ ফুটবল একটি আন্তর্জাতিক খেলা।

এ খেলাকে ঘিরে নানা দলের সমর্থক থাকতে পারে। তবে খেলাকে কেন্দ্র করে সমর্থকদের মাঝে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

প্রসঙ্গত, কাতার বিশ্বকাপে গতকাল সৌদি আরবের কাছে ২-১ গোলে পরাজিত হয় আর্জেন্টিনা।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিএনপি বাড়াবাড়ি করলে উত্তম-মধ্যম দেওয়া হবে : নানক  গোলাপবাগ মাঠেই মাগরিবের নামাজ পড়লেন বিএনপি নেতাকর্মীরা  যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স