১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

দুমকিতে ভোটযুদ্ধে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৫ অপরাহ্ণ, ২৪ মে ২০২৪

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি:: তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে পটুয়াখালীর দুমকি উপজেলায় জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। জয় নিশ্চিত করার প্রত্যাশায় ভোটারদের দ্বারে দ্বারে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করছেন অ্যাডভোকেট মো রুবেল। অন্যান্য প্রার্থী থেকে জনপ্রিয়তা এবং হেভিওয়েট প্রার্থী হিসেবে সবার শীর্ষে রয়েছেন ভাইস চেয়ারম্যান এডভোকেট মো রুবেল।

জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে এ উপজেলায় আগামী (২৯মে) ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই উপজেলায় ৪ জন পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এডভোকেট মো রুবেল । সরজমিনে দেখা যায়, জয়ের লক্ষে তার কর্মী-সমর্থকদের নিয়ে প্রতিনিয়ত শোডাউন, গণসংযোগ, উঠান বৈঠক, পাড়া-মহল্লায় হেঁটে হেঁটে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন তিনি।

বিভিন্ন সূত্র মতে, ধারণা করা হচ্ছে অন্য সব প্রার্থী থেকে অনেক সুপরিচিত এবং মানবিক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে তাদের থেকে অনেক এগিয়ে আছেন রুবেল।

দুমকি উপজেলার সাধারণ ভোটাররা বলছেন, রুবেল শিক্ষিত, মেধাবী, পরিশ্রমী, একজন অ্যাডভোকেট ও পরোপকারী একজন মানবিক মানুষ। তিনি বিগত দিনগুলোতে নানাবিধ কার্যক্রম পরিচালনা করে আমাদের আস্থার জায়গায় স্থান করে নিয়েছেন।
এ বিষয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল বলেন, ‘আমার প্রিয় উপজেলাবাসীর ভালোবাসা ও ভোটারদের অনুপ্রেরণায় আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছি। তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে জয়ী করবেন বলে আমি শতভাগ আশাবাদী।’

 

83 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন