৫ ঘণ্টা আগের আপডেট রাত ৪:২৭ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

দুর্দান্ত ব্যাটিংয়ে রানের এভারেস্ট গড়েছে নিউজিল্যান্ডের মেয়েরা

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১৬ অপরাহ্ণ, জুন ৮, ২০১৮

অনলাইন ডেস্ক:

আজ আইরিশ মেয়েদের বিপক্ষে নিউজিল্যান্ড করেছে ৪ উইকেটে ৪৯০। ছেলেমেয়েদের ওয়ানডে মিলিয়ে এটিই সর্বোচ্চ। মেয়েদের ওয়ানডেতে আগের সর্বোচ্চ স্কোরটাও ছিল নিউজিল্যান্ডের। ১৯৯৭ সালের জানুয়ারিতে ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে কিউই মেয়েরা করেছিল ৫ উইকেটে ৪৫৫। ২১ বছর পর নিজেদের রেকর্ডই ভাঙল কিউই মেয়েরা। ছেলেদের ওয়ানডেতে এখন সর্বোচ্চ রানের রেকর্ডটি ইংল্যান্ডের। ২০১৬ সালের আগস্টে পাকিস্তানের বিপক্ষে ৩ উইকেটে ৪৪৪ করেছিল ইংলিশরা।

আজব মিল দেখুন, নিউজিল্যান্ড ছেলেদের দল ওয়ানডেতে একবারই ৪০০ করেছে, সেটি আয়ারল্যান্ডের বিপক্ষে। আজ ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে ৪০০ করল নিউজিল্যান্ডের মেয়েরাও। ২০০৮ সালের জুলাইয়ে আইরিশদের বিপক্ষে ২ উইকেটে যে ৪০২ করেছিল নিউজিল্যান্ড ছেলেদের দল, সেটি কোনো রেকর্ড ছিল না। কিন্তু আইরিশ মেয়েদের বিপক্ষে আজ অবিশ্বাস্য রেকর্ড গড়ল নিউজিল্যান্ডের মেয়েরা।

 

নিউজিল্যান্ডের মেয়েরা যে স্কোর গড়েছে, সেটি পর্বত বললেও যেন কম হয়ে যায়! সুজি বেটস-জেস ওয়াটকিনের ওপেনিং জুটি এনে দেন ১১৩ বলে ১৭২ রানের উড়ন্ত সূচনা। ওয়াটকিন ৬২ রানে ফিরলেও অধিনায়ক বেটস খেলেছেন ৯৪ বলে ১৫১ রানের দুর্দান্ত ইনিংস। তাঁর সঙ্গে ঝড় তুলেছেন তিনে নামা ম্যাডি গ্রিনও। ৭৭ বলে ১২১ রান করে আইরিশ মেয়েদের লালবাতিই জ্বালিয়ে দিয়েছেন গ্রিন! শেষ দিকে অ্যামিলিয়া কেয়ারের ৪৫ বলে অপরাজিত ৮১ রানের আরেকটি ঝোড়ো ইনিংস আয়ারল্যান্ডের সর্বনাশের চূড়ান্ত করেছে! ৪৯১ রানের অসম্ভব লক্ষ্যে খেলতে নেমে আইরিশ মেয়েরা প্রতিবেদন লেখা পর্যন্ত করেছে ২৪ ওভারে৪ উইকেটে ৮৮ ।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই