৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:২৬ ; রবিবার ; আগস্ট ৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

দুর্বৃত্তদের এলোপাতারি কোপে রক্তাক্ত নলছিটি শ্রমিক লীগ সম্পাদক

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৭

ঝালকাঠির নলছিটি উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হৃদয় হোসেন রিপনকে (৩৭) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বুধবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে শহরের মল্লিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় রিপনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহত সূত্রে জানা গেছে- রাতে বাসস্ট্যান্ড থেকে মোটরসাইকেলযোগে মল্লিকপুরের বাসায় যাচ্ছিলেন শ্রমিক লীগ নেতা হৃদয় হোসেন রিপন। বাসার কাছেই আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা মোটরসাইকেল থামিয়ে রামদা ও দা দিয়ে রিপনকে এলোপাতারি কোপায়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে তাকে ফেলে চলে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

বৃহস্পতিবার সকালে মোবাইল ফোনে রিপন বলেন, ‘হামলাকারীরা সাত থেকে আটজন ছিলেন। তাদের প্রত্যেকের হাতেই রামদা ও বগি দা ছিল। মোটরসাইকেল থামিয়েই তারা কোপাতে শুরু করে।
হামলাকারীদের মধ্যে কয়েকজনকে আমি চিনেছি।

তারা ইতিপূর্বে শহরের বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে বেড়াতো। বিষয়টি সম্প্রতি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু জেনেছেন। হামলাকারীরা ভেবেছেন- শ্রমিক লীগ শিল্পমন্ত্রীকে চাঁদাবাজির বিষয়টি জানিয়েছে। এতেই ক্ষিপ্ত হয়ে তারা আমাকে হত্যার উদ্দেশে কুপিয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক ঘটনাস্থলের পাশের এক বাসিন্দা বরিশালটাইমসকে বলেন- ‘কয়েকজন যুবক রিপনকে কুপিয়ে আহত করে। এলাকার লোকজন রিপনের চিৎকার শুনে বের হলে হামলাকারীরা রামদা হাতেই রক্তাক্ত রিপনকে ফেলে পশ্চিম দিকে চলে যায়। ‘

নলছিটি থানার ওসি এ কে এম সুলতান মাহামুদ বরিশালটাইমসকে বলেন, ‘খবর পেয়ে আমরা দ্রুততম সময়ের মধ্যে ঘটনাস্থলে গিয়েছি। সেখানে কাউকে পাওয়া যায়নি।

তাকে হাসপাতালে পাঠানোর ব্যাপারে সহযোগিতা করা হয়েছে। এখনো অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সদরঘাটে ২ লঞ্চের মাঝে চাপা পড়ে ট্রলারের যাত্রী নিহত  ঝালকাঠিতে ছাত্র ও যুবলীগের হামলায় রক্তাক্ত বিএনপি নেতা  জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি: লঞ্চভাড়া ১০০ শতাংশ বাড়ানোর প্রস্তাব  জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দিনমজুরের ঘরে আগুন  রেক্টিফাইড ও ডিনেচার্ড স্পিরিট বিক্রির দায়ে দুজনের অর্থদন্ড  বাউফলে চুরি হওয়া শিশু উদ্ধার, চোর গ্রেপ্তার  বরিশালে ২ পেট্রোলপাম্পকে দেড় লক্ষ টাকা জরিমানা  বাউফলে নগদ অ্যাকাউন্ট থেকে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা উধাও!  বিদ্যালয়ের মাঠ যেন ডোবা, কমছে শিক্ষার্থী উপস্থিতি  ঝালকাঠিতে হাত-পা বাঁধা ট্রলার চালককে খাল থেকে জ্যান্ত উদ্ধার