২৯ মিনিট আগের আপডেট বিকাল ৩:৫১ ; শুক্রবার ; আগস্ট ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব-১৫ এর সদস্য সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান আহত হয়েছেন। তিনি র‌্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণার্থী। সোমবার রাত সাড়ে ৮টায় জয়দেবপুর রেলওয়ে জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যাল এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাতে টঙ্গীতে বিশ্ব ইজতেমার দায়িত্ব পালন শেষে ট্রেনে করে জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে ট্রেন থেকে নামার পরপর তিনি আক্রান্ত হন। এসময় স্থানীয়রা ও রেলকর্মীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) প্রণয় ভূষণ দাস জানান, তার পেট ও পিঠে চার থেকে পাঁচটি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  একদিনে নিউইয়র্কে ৩ বাংলাদেশি তরুণের মৃত্যু  বাবুগঞ্জে অতিরিক্ত সচিব দেলওয়ার হোসেনের বৃক্ষরোপণ কর্মসূচি  করোনা: দেশে একদিনে আরও ২৭ মৃত্যু, আক্রান্ত ২৮৫১  কারাগার থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদি নিখোঁজ  লাউয়ের খোসায় যেভাবে দূর হবে ব্রণের দাগ  বরিশালসহ দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির শঙ্কা  করোনা: একদিনে বিশ্বে মৃত্যু ৬৪৫৭, আক্রান্ত ২ লাখ ৮০ হাজার  লঞ্চ সংকটে ঢাকামুখী কয়েক হাজার যাত্রী বরিশাল নৌ বন্দরে আটকা  খুন হওয়ার আগে ফেসবুকে যুবলীগ নেতার পোস্ট, সর্বত্র তোলপাড়  আফ্রিকায় আততায়ীর গুলিতে বরিশালের সন্তান তসলিম খুন