৪৪ মিনিট আগের আপডেট বিকাল ৩:৩০ ; শুক্রবার ; সেপ্টেম্বর ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

দেশের অভ্যন্তরীণ নদীবন্দরসমূহকে দেওয়া সতর্কতা সংকেত নামিয়ে ফেলা হয়েছে

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২৬ অপরাহ্ণ, জুন ৮, ২০১৯

চট্রগ্রাম ,কক্সবাজার , মংলা ও পায়রা সমুদ্র বন্দরগুলোকে আগে দেয়া সতর্ক সংকেত নামিয়ে ফেলার কথা বলা হয়েছে। আবহাওয়া অধিদফতরের সর্বশেষ পূর্বাবাসে একথা জানিয়ে আরও বলা হয়, বাংলাদেশের বঙ্গোপসাগরের উপকূলীয় এলাকা উত্তর বঙ্গোপসাগর এবং সমুদ্র বন্দরসমুহের উপর দিয়ে ঝড়ো হাওয়া বইয়ে যাওয়ার সম্ভবনা নেই। খবর বাসস’র।

এর আগে আরেক পূর্বাভাসে দেশের অভ্যন্তরীণ নদী বন্দরসমূহকে ১ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছিল। এতে বলা হয়, শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম এবং কক্সবাজারের নদী বন্দরসমূহের উপর দিয়ে পশ্চিম ও উত্তর-পশ্চিম দিক থেকে ঘন্টায় ৪৫-৬০ কি.মি বেগে অস্থায়ীভাবে বৃষ্টি অথবা বজ্রসহ দমকা ও ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

শনিবার আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে আরো বলা হয়, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায়, ঢাকা ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর ও ময়মনসিংহ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা ও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়, গাঙ্গেয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত লঘুচাপটি একই এলাকায় বিরাজমান রয়েছে। পরবর্তী ৭২ ঘন্টায় দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু টেকনাফ উপকূল পর্যন্ত অগ্রসর হতে পারে।

বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নয়ন বন্ডের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন আয়শা মিন্নি!  যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪  চাঁদা দিতে অস্বীকার করলেই ‘ইলেকট্রিক শক’ দিতেন যুবলীগ নেতা খালেদ!  সৌদিতে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন  বরিশালে বৃদ্ধাকে মারধর: সেই ওসি ও কনস্টেবলের বিরুদ্ধে মামলা  নদীতে ভাসছে ৪ লাশ  ১১ নেপালির হাতে গড়ে ওঠে জুয়ার আস্তানা ক্যাসিনো  ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি, একে একে সব ধরব: প্রধানমন্ত্রী  বাবুগঞ্জে স্বাস্থ্য পরিস্থিতি উন্নয়নে অ্যাডভোকেসি সভা  জলবায়ু জরুরি অবস্থা ঘোষণার দাবিতে বরিশালে তরুণদের ধর্মঘট