২ ঘণ্টা আগের আপডেট রাত ৩:১৪ ; রবিবার ; সেপ্টেম্বর ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

দেশের উন্নয়নে আমাদের একসাথে কাজ করতে হবে: বরিশাল রেঞ্জ ডিআইজি

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৭ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৯

দেশের উন্নয়নের জন্য আমাদের একসাথে কাজ করতে হবে। বর্তমান সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণের ফলে বাংলাদেশ আজ বিশ্বের ৪র্থ মাছ উৎপাদনকারী দেশ। আমরা অচিরেই মাছ রপ্তানীকারক দেশের তালিকায় নাম লেখাতে পারব এবং মাছে-ভাতে বাঙালির হারানো ঐতিহ্য ফিরে পাব।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের কচাঁ নদীর বেকুটিয়া ফেরীঘাট এলাকায় বিভিন্ন প্রজাতির মাছের পোনা মুক্ত করার সময় সাংবাদিকদের এসব কথা বলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

এ সময় পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা মৎস্য কর্মকর্তা মো. মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আহমেদ মাঈনুল আহসানসহ পিরোজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপস্থিত সাংবাদিকদের বরিশাল রেঞ্জের ডিআইজি বলেন, পিরোজপুরের প্রত্যেকটি থানায় উন্মুক্ত জলাশয়ে ও নদীতে পুলিশের পক্ষ থেকে মাছের পোনা ছাড়া হবে। দেশের উন্নয়নের জন্য আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। ব্যাক্তি পর্যায়ের প্রত্যেক স্বচ্ছল নাগরিকদের উচিৎ দেশের সার্বিক কল্যাণে নিজেকে নিয়োজিত করা। প্রয়োজনে পুলিশকে জানান। প্রত্যেক ভালো কাজে পুলিশ আপনাদের পাশে আছে।

পরে তিনি কচাঁ নদীর ওপর নির্মিত ৮ম চীন-মৈত্রী সেতুর কার্যক্রম পরিদর্শন ও সেখানে বসবাসরত চীনা কর্মকর্তাদের সাথে আলাপ করেন। এ সময় ডিআইজি শফিকুল ইসলাম চীনাদের নিরাপত্তায় নিয়োজিতদের তদারকিও করেন।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঘটনা বিরল: বরের বাড়িতে কনেযাত্রা  বাস কাউন্টারে মিলল মানুষের ৪ বস্তা খুলি ও হাড়  ক্ষমতাসীন ১০৭ নেতার বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি!  ইউপি চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে ফেসবুকে গুজব  পটুয়াখালীর বাজারে পাওয়া গেল প্লাস্টিকের চাল!  স্বর্ণ ছিনতাই মামলায় পুলিশের এএসআই কারাগারে  ছেলের হাতে নির্যাতনের শিকার সেই বৃদ্ধ হাসপাতাল থেকে উধাও  মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে মিলল ক্যাসিনো কয়েন ও ধারালো অস্ত্র  কেন্দ্রীয় যুবলীগ নেতা শামিমের পটুয়াখালীতে ভূমিদস্যুতা !  কাড়ি কাড়ি টাকার মালিক যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে