২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ইউপি চেয়ারম্যান ও মেম্বরের বিরুদ্ধে ১১ টন চাল আত্মসাতের অভিযোগ পাথরঘাটায় নিষিদ্ধ পিরানহা বিক্রি, জনমনে আতঙ্ক অবৈধ সম্পদ: পুলিশের অবসরপ্রাপ্ত নায়েকের জরিমানা, স্ত্রীর জেল সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি: জেলা প্রশাসক জাহেদুর রহমান ঝালকাঠিতে শত্রুতার জেরে বৃদ্ধা নারীকে কুপিয়ে জখম থানায় গুলিবিদ্ধ সেই এএসআইয়ের সফল অস্ত্রোপচার, তবে শঙ্কামুক্ত নন কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ গুটিকয়েক সন্ত্রাসে ওষ্ঠাগত উত্তর আমানতগঞ্জবাসী মুক্তি চায়, প্রতিমন্ত্রী-মেয়রের হস্তক্ষেপ কামনা বাউফলে খাল দখল মুক্ত না করেই ফিরে গেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট

দেশে সেনাবাহিনীর ২৭৮৮ জন আক্রান্ত, মৃত ১৭

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৪ অপরাহ্ণ, ০৮ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত সশস্ত্র বাহিনীর ২ হাজার ৭৮৮ জন সদস্য এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে করোনায় মারা গেছেন ১৭ জন।

আইএসপিআর(Inter Service Public Relation Directorate)’য়ের বরাত দিয়ে এ খবর জানিয়েছে বিবিসি বাংলা।

বিবিসি বলছে, কর্মরত ও অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের সংখ্যা ২,০৫৭ জন, তাদের পরিবারবর্গ ১৮৮ জন এবং সশস্ত্র বাহিনীর বিভিন্ন প্রতিষ্ঠানের বেসামরিক ও অন্যান্য ৫৪৩ জনসহ মোট ২ হাজার ৭৮৮ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে ১ হাজার ৩১০ জন বিভিন্ন হাসপাতালসহ সিএমএইচ-এ চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১ হাজার ৪৬১ জন ।

করোনায় আক্রান্ত হয়ে এই পর্যন্ত সেনাবাহিনীর ১৭ জন সদস্য মারা গেছেন। এদের মধ্যে ১৪ জনই ষাটোর্ধ। বাকি তিনজন সেনাবাহিনীতে কর্মরত ছিলেন।

বিবিসি বলছে, তারা এই তথ্য পেয়েছে আইএসপিআর থেকে।

সূত্র: বিবিসি বাংলা

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন