৮ মিনিট আগের আপডেট রাত ১:২৫ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

দেশ ও মানুষের স্বার্থে আ’লীগকে ফের ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২০ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৮

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, এক সময় প্রতিবন্ধীদের অবহেলার চোখে দেখা হতো। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পরে তাদের প্রতি বিশেষ নজর দিয়ে ভাতা প্রদানসহ নানামুখী কার্যক্রম হাতে নিয়েছে। এখন আর প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, বিভিন্ন ক্ষেত্রে তারাও অবদান রাখছে।’

শনিবার (০৬ জানুয়ারি) বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবন্ধী শিশুদের শিক্ষা ও চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিভিন্ন ধরনের ভাতা প্রবর্তন ও গ্রামীণ অর্থনীতির ভীত মজবুত করে শেখ হাসিনা দৃষ্টান্ত স্থাপন করেছেন। গ্রামবাংলায় এখন আর কোনো অভাব নেই। সাধারণ মানুষের বৃহত্তর স্বার্থের জন্যই আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে হবে। এজন্য তৃণমূল পর্যায়ে দলকে আরও সুসংগঠিত করাসহ আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডের খবর সাধারণ মানুষের কাছে প্রচারের ব্যবস্থা করতে হবে।

প্রতিবন্ধীদের মূল স্রোত নিয়ে আসার জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছে বলেও দাবি করেন শিল্পমন্ত্রী।

সমাজসেবা অধিদপ্তর আয়োজিত এক অনুষ্ঠানে শিল্পমন্ত্রী প্রতিবন্ধী শিশুদের হাতে নগদ অর্থ তুলে দেন।

অনুষ্ঠানে নিউরো ডেভেলপমেন্ট প্রদিবন্ধী শিশুদের চিকিৎসা সহায়তার জন্য ১৫ জনকে পাঁচ হাজার টাকা করে ৭৫ হাজার টাকা এবং ৬২জনকে শিক্ষা সহায়তার জন্য ছয় লাখ ৫৫ হাজার ২০০ টাকা প্রদান করা হয়।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো. রুহুল আমিন সেখ এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া।

ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার  বরিশাল জেলায় শ্রেষ্ঠ উজিরপুর থানার সার্কেল-পুলিশ পরিদর্শক