১৮ মিনিট আগের আপডেট বিকাল ২:৫৮ ; বুধবার ; জুলাই ১৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

দৌলতখানে ইয়াবাসহ দুই স্কুলছাত্রী আটক

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৪১ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৯

ভোলার দৌলতখান উপজেলায় ৮ পিস ইয়াবা ও নগদ ১০ হাজার ৯২০ টাকাসহ উম্মে হাবিবা ও আইরিন নামের দশম শ্রেণির দুই স্কুলছাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দুজন দৌলতখানের চরখলিফা ইউপির আলাউদ্দিন ও আব্দুল হাইর মেয়ে। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে দৌলতখান থানায় মামলা হয়েছে। পুলিশ জানান, পূর্ব থেকেই পুলিশের সোর্সদের তথ্যমতে গ্রেপ্তার হওয়াদের বিরুদ্ধ মাদক সেবন ও কেনাবেচার অভিযোগ ছিল।

পুলিশ সূত্র জানান, সোর্সদের তথ্য মতে আজ বুধবার দুপুরে দৌলতখান বাজারের উত্তর মাথায় মাদক বিক্রির সময় আটক করে পুলিশ। দীর্ঘদিন যাবত তারা এ ব্যবসা করে আসছে এবং স্কুল কলেজের ছেলে মেয়েদেরকে আসক্ত করে আসছে।

জানা যায়, আলাউদ্দিনের মেয়ে উম্মে হাবিবা দলিল খা হাট খাদিজা খানম মাধ্যমিক বিদ্যালয়ের ও আবদুল হাইর মেয়ে আইরিন দৌলতখান গার্লস এর দশম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় জেলায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। কেউ কেউ বলছেন এ ব্যবসার সাথে তাদের বাবা-মা জড়িত। তাদের হাত ধরেই তারা এ পথে এসেছে। আবার কেউ বলছেন উগ্র ও বিলাসী জীবন যাপনের জন্য তারা স্কুলজীবন থেকেই এ পথ বেছে নিয়েছে।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
    করোনা: একদিনে দেশে আরও ৩৩ মৃত্যু, আক্রান্ত ৩৫৩৩  বর্ষায় ব্যস্ত নৌকা কারিগররা, তবুও দুশ্চিন্তা!  করোনা আক্রান্ত সন্দেহে বাবাকে রাস্তায় ফেলল ছেলে  করোনা উপসর্গ নিয়ে বাউফলে একজনের মৃত্যু  অবশেষে ময়ূর-২ লঞ্চের চালক গ্রেপ্তার  সাহেদকে নিয়ে উত্তরার একটি বাড়িতে অভিযান চালাচ্ছে র‌্যাব  জ্বলছে মার্কিন রণতরি ৩ দিনেও নিয়ন্ত্রণে আসেনি  পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিমের টুকরো টুকরো লাশ উদ্ধার  যেভাবে গ্রেপ্তার হলো মহাপ্রতারক সাহেদ