২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

দৌলতখানে ছাত্রলীগের বৃক্ষরোপণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২১ অপরাহ্ণ, ২১ জুলাই ২০২০

বার্তা পরিবেশক দৌলতখান:: “মুজিববর্ষের আহ্বান,তিনটি করে গাছ লাগান” এই স্লোগানকে সামনে রেখে মুজিববর্ষ উদযাপনের কর্মসূচী হিসেবে ভোলার দৌলতখান উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার (২১ জুলাই) দিনব্যাপী উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ৫শ ফলদ ও বনজ গাছের চারা রোপন করে উপজেলা ছাত্রলীগ। শিক্ষাপ্রতিষ্ঠানগুলো হচ্ছে দৌলতখান সরকারি আবু আবদুল্লা কলেজ, দৌলতখান মহিলা কলেজ, আলী আশরাফ মহাবিদ্যালয়, হালিমা খাতুন মহাবিদ্যালয় ও হোসাইনিয়া ফাজিল মাদরাসা। এ সময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা ছাত্রলীগ সভাপতি মোতালেব হোসেন সবুজ, সম্পাদক কামাল পারভেজ, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক মো. রুবেল হোসেন, উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মির্জা মো. মিরাজ, আরমান হোসেন সুমনসহ আরও অনেকে।

বৃক্ষরোপণ শেষে উপজেলা ছাত্রলীগ সম্পাদক কামাল পারভেজ বলেন, দেশরত্ন শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে দৌলতখান উপজেলা ছাত্রলীগ সর্বদা কাজ করতে প্রস্তুত। তারই ধারাবাহিকতায় মুজিববর্ষের আহ্বানে তিনটি করে গাছ লাগান স্লোগানকে ধারণ করে আমাদের এই কর্মসূচী পালন করা। তিনি আরও বলেন, ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ¦ আলী আজম মুকুলের সহযোগীতায় বৃক্ষরোপণ কর্মসূচী অব্যাহত রয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন