২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:২৫ ; মঙ্গলবার ; জানুয়ারি ২৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

দৌলতখানে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, দৌলতখান:: ভোলার দৌলতখানে বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে প্রেমিক জুয়েলের (২২) বাড়িতে অনশনে বসেছেন প্রেমিকা (১৮)। পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে। এঘটনায় এলাকার জনসাধরণের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জুয়েল ওই ওয়ার্ডের মৃত শাহা আলমের ছেলে। এদিকে এঘটনার পর থেকে জুয়েলের পরিবারের লোকজন পলাতক রয়েছে।

তরুণীর ভাষ্যমতে, দুই বছর আগে ফুফুর বাড়িতে আসা-যাওয়ার মধ্যে জুয়েল তাকে একাধিবার প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এতে সে রাজি ছিলো না। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) তাকে বিয়ের আশ^াস দিয়ে জুয়েল বাড়িতে নিয়ে আসে। বাড়িতে আসার পর জুয়েলের পরিবারের লোকজন তাদের প্রেমির সম্পর্ক মেনে না নিয়ে জুয়েলকে বাড়ি থেকে বের করে দেন।

এসময় ভুক্তভোগী তরুণীকেও ঘর থেকে বের করে দিতে চাইলে সে বের হয়নি। পরে সোমবার রাতে জুয়েলের পরিবারের লোকজন ঐক্যবদ্ধ হয়ে তরুণীকে বেধড়ক মারধর করে ঘরের পাশের ঝুপড়ি বাগানে পেলে রাখেন। প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসা দেন। বুধ ও বৃহস্পতিবার থেকে তরুণী জুয়েলের বাড়িতে অনশনে বসেন। তরুণী আরও জানান, জুয়েল আমার মরণ বাঁচন। তাকে ছাড়া আমি বাঁচবো না। এখন আমি স্ত্রীর মর্যাদা চাই।

এবিষয়ে জানতে জুয়েলের পরিবারের লোকজনের সাথে একাধিবার যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয় যায়নি।
দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এঘটনা ভুক্তভোগী তরুণী বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জানাজা নামাজে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থীর ওপর আ'লীগ কর্মীদের হামলা  মাধবপাশায় নৌকার চেয়ারম্যান হতে চান বিমানবন্দর প্রেসক্লাবের আইন সম্পাদক মামুন  বাবুগঞ্জে কৃষি প্রযুক্তি মেলার বর্ণাঢ্য উদ্বোধন  ধর্মঘট প্রত্যাহার: লঞ্চ চলাচল শুরু  বরিশাল: আগুনে পুড়ল শেষ আশ্রয়স্থল  পিরোজপুর থেকে ৯৯৯ নম্বরে ফোন করে প্রাণে রক্ষা পেলেন তরুণী  আমানতগঞ্জে প্রতিবেশীর জমিতে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ, থানায় অভিযোগ  ঝালকাঠিতে ধর্ষণে অন্ত:সত্ত্বা তরুণীর ছেলে সন্তান প্রসব  বরগুনায় ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড, গর্ভের সন্তান বড় হবে আসামির পরিচয়ে  টেনিসে দেশ সেরা ঝালকাঠির মেয়ে সুস্মিতা সেন