২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৪৩ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

দৌলতখানে বৃদ্ধকে রাতভর মারধর থানায় পাল্টাপাল্টি অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
৪:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

দৌলতখান(ভোলা)প্রতিনিধি:: ভোলার দৌলতখানে বসতঘর আত্মসাত করাকে কেন্দ্র করে প্রবাস ফেরত আবু কালাম নামের ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে রাতভর মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে তিনি দৌলতখান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কাশেম আলী ব্যাপারী বাড়ির বৃদ্ধের বসতঘরে সোমবার এ মারধরের ঘটনা ঘটে। বৃদ্ধ আবু কালামকে মারধর করার ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এঘটনায় দৌলতখান থানায় উভয়পক্ষ পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করেছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু কালাম জানান, তার স্ত্রী মনোয়ারা, ছেলে শজীব,শরীফ ও শালক রিয়াজ প্রায় তাকে মারধর করতো। ঘটনার দিন সোমবার মাগরিবের নামাজ শেষে বাড়িতে ফিরলে তাকে ঘরের এককক্ষে আবদ্ধ করে রেখে রাতভর বেধড়ক মারধর করে। এতে করে তার দুটি দাঁত ভেঙে যায়। খবর পেয়ে স্বজনরা মঙ্গলবার ফজরের নামাজ শেষে তাকে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে এনে ভর্তী করান। কেন আপনাকে মারধর করলো? সাংবাদিকদের এমন প্রশ্নে মিঃ আবু কালাম জানান, দীর্ঘদিন যাবত আমার স্ত্রী মনোয়ারা, ছেলে শজীব,শরীফ ও শালক রিয়াজ বলেন, তাদের নামে সম্পত্তি ও বসতঘর লিখে দিতে। আমি লিখে দিতে রাজি ছিলাম না। সেজন্যেই আমার ওপর এরকম নির্যাতন করতো।

স্থানীয়রা জানান, আবু কালাম অত্যন্ত ভালো লোক। তাকে এভাবে রাতভর মারধর করার বিষয়টি খুবই দুঃখজনক।

অন্যদিকে মনোয়ারা জানান, আমরা কাউকে কোন মারধর করেনি। আমার স্বামী আবু কালাম আমাদের বিরুদ্ধে মিথ্যা রটাচ্ছে।
দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলার রহমান জানান, এঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ে করেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নদীতে মাছ ধরার জালে উঠল ৪ ফুট লম্বা কুমির  কয়েদি পোশাকে মিন্নির ছবি ভাইরাল  দৈনিক বজ্রকন্ঠের অবিশ্বাস্য রেকর্ড; বিশ্বসাহিত্যে তোলপাড়  স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন  তজুমদ্দিনে সুদের টাকার জন্য প্রবাসীর স্ত্রীকে হাত বেঁধে নির্যাতন  মহানবী ও স্ত্রী আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি, পিকলু গ্রেপ্তার  অতিরাজনীতির’ ভবিষ্যৎ কী?  শেবাচিম হাসপাতালের ১০ ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কলাপাড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল