১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৪৮ ; বুধবার ; আগস্ট ১০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

দৌলতখানে সারাজীবন ফ্রি চিকিৎসা দিবেন ডা. আফতাব ইউসুফ রাজ

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

দৌলতখানে সারাজীবন ফ্রি চিকিৎসা দিবেন ডা. আফতাব ইউসুফ রাজ

দৌলতখান (ভোলা) প্রতিনিধি >> মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখতে ঢাকা থেকে নিজ জন্মভূমি ভোলার দৌলতখানে এসে ফ্রি রোগী দেখেন প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ রাজ। তিনি ঢাকা স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও সাবেক বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজের প্রফেসার। ডা. রাজ দেশ ও বিদেশে বিভিন্ন উচ্চতর ডিগ্রি অর্জন করেছেন। এছাড়াও এমডি (শিশু), এমডি (নবজাতক), ফেলোশিপ (কানাডা), এম.পি.এইচ (পুষ্টি) ডিগ্রি অর্জন করেছেন তিনি। ঢাকার স্কয়ার হাসপাতালে তার চেম্বার থাকলেও প্রতি মাসের দুই শুক্রবার দৌলতখান পৌর শহরের উত্তর মাথায় লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগানষ্টিক সেন্টারে রোগী দেখেন। এলাকার অসহায়-দারিদ্র ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে এ সেবা দেন তিনি। তার সেবা পেয়ে অসহায়-দারিদ্র মানুষরা খুবই খুশী।

চিকিৎসা নিতে আসা আট মাসের শিশু রুমা বেগমের মা জানান , এক সপ্তাহ যাবৎ বাচ্চায় ঠান্ডা জনিত রোগে ভুগছে। টাকা খরচ করে অনেক ডাক্তার দেখিয়েছি। পরে ফ্রিতে ডা. রাজের কাছে থেকে চিকিৎসা নিয়েছি। পৌরসভার সাত মাস বয়সী শিশু সালমা বেগমের মা জহুরা জানান, আমরা গরীব মানুষ। বাচ্চাকে ভালো ডাক্তার দেখাবো ওই টাকা আমাগো কাছে নেই। ডাক্তার রাজ ফ্রিতে রোগী দেখেন। এতে আমাগো অনেক উপকার হয়। ডা. আফতাব ইউসুফ রাজের জন্য অনেক দোয়া করি। তিনি যেনো সুস্থ থেকে সারাজীবন আমাদের মত অসহায়-দারিদ্র মানুষকে চিকিৎসা সেবা দিয়ে যেতে পারে। একই অভিমত প্রকাশ করেছে, উপজেলা সৈয়দপুর ইউনিয়নের কুলসুম,ফাতেমা সহ অনেকে। ডা. আফতাব ইউসুফ রাজ ভোলার সাবেক এমপি ও বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক এডহক বার কাউন্সিলর-এর সিনিয়র সদস্য এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন-এর ছেলে।

প্রফেসর ডা: আফতাব ইউসুফ রাজ বলেন, দীর্ঘ ১৮ মাস ধরে জন্মভূমি দৌলতখান উপজেলার অসহায়-দারিদ্র সহ সকল শ্রেণিপেশার মানুষদের ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছি। জন্মভূমিকে ভালোবেসে দৌলতখানের মানুষকে ফ্রি চিকিৎসা দিয়ে আসছি এবং সারাজীবন চিকিৎসা সেবা দিয়ে যাবো।

 

বিভাগের খবর, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সাগরে নিম্নচাপ: উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের আশঙ্কা  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার