৩ ঘণ্টা আগের আপডেট রাত ৮:২১ ; শনিবার ; অক্টোবর ১৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

দৌলতখানে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২১

দৌলতখান (ভোলা) প্রতিনিধি >> ভোলার দৌলতখানে বুধবার ভোরে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে বারোটায় বসতঘর সংলগ্ন রান্না ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ওই ছাত্রী আত্মহত্যা করে। সুরতহাল লিপিবদ্ধ শেষে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে প্রথমে পুলিশ থানায় নিয়ে আসে। পরে ময়না তদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

দৌলতখান থানার উপ-পরিদর্শক বায়েজিদ নেওয়াজ জানান, ৯৯৯ নাম্বারে কল পেয়ে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কাঞ্চন মেম্বার বাড়ির সবুজের রান্না ঘর থেকে ওড়নায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। নিহত খাদিজা আক্তার সাথী (১৪) ওই বাড়ির মৎস্যজীবী সবুজের মেয়ে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানাযায়, গত কয়েক মাস আগ থেকে নিহত সাথীর সাথে একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মোসন বাজার সংলগ্ন কামালের ছেলে কলেজ পড়ুয়া (উচ্চ মাধ্যমিক পাস) আল আমিনের (১৯) প্রেমের সম্পর্ক চলে আসছিল। আল আমিন মেয়েটিকে প্ররোচিত করে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে যেত। গত সপ্তাহে আল আমিন তাকে ঢাকায় নিয়ে যায়। তারা গত শুক্রবার কামরাঙ্গির চরে বসবাসকারী আল আমিনদের পাসের বাড়ির মুকুলের বাসায় ওঠে। এ ঘটনা টের পেয়ে স্থানীয় ক্লাবের সদস্যরা আল আমিনকে আটক করলে মোটা অর্থের বিনিময়ে তাকে ছাড়িয়ে আনা হয়। এরপর আল আমিন নিরুদ্দেশ হলে মঙ্গলবার দিবাগত রাতে ওই ছাত্রী আত্মহত্যা করে। এ ঘটনার পর আল আমিন এলাকায় গা ঢাকা দিয়েছে। আল আমিনের পিতা মো: কামাল তার ছেলের এসব কাহিনী কিছুই জানতেন না বলে জানান।

নিহতের স্বজনদের দাবি আল আমিন তাকে বিয়ে না করে আত্মহত্যায় প্ররোচিত করেছে।

দৌলতখান থানার ওসি বজলার রহমান জানান, ঘটনাটি প্রেমঘটিত আত্মহত্যা। এ ব্যাপারে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা গ্রহণ করা হয়েছে।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোটারদের আস্থা মনির হোসেন  গৌরনদীতে তিনটি মন্দিরে হামলা চালিয়ে ভাঙচুর, মামলা, গ্রেপ্তার ১  সুপারি পারতে গিয়ে প্রাণ গেল কৃষকের  একমাত্র ছেলেকে হারিয়ে মা-বাবার গগণবিদারী আর্তনাদ  দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, প্রাণ গেল ৮ জনের  ‘দেশ বিক্রি করে তো আমি ক্ষমতায় আসব না’: প্রধানমন্ত্রী  তজুমদ্দিনে স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া  প্রতিমা বিসর্জন দেওয়ার পর মদপানে ২ জনের মৃত্যু  বাউফলের সেই আলোচিত ক্লিনিকে এবার ভুল চিকিৎসার শিকার প্রসূতি নারী  দুই বছর পরেও চালু হয়নি আবহাওয়া তথ্য বোর্ড; কৃষি আবহাওয়ার পূর্বাভাস পান না কৃষক