২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

দৌলতদিয়া ফেরিঘাটে ঢাকামুখী মানুষের চাপ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: ঈদ শেষে সকাল থেকে ঢাকামুখী যাত্রীর চাপ বৃদ্ধি পাচ্ছে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে। বৃহস্পতিবার সকাল থেকেই রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ৫ নং ফেরিঘাটে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা এসব যাত্রীর চাপ দেখা যায়। তবে ফেরিতে যাত্রী পারাপারের কারণে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব মানা হয়নি।

ফেরিঘাটে আসা যাত্রী মো. রাসেল শেখ বলেন, করোনা ভাইরাসের সংক্রমণের কারণে ঈদ উপলক্ষে এবছর স্ত্রী, বাচ্চাদের ঢাকায় রেখে শুধুমাত্র বাবা-মায়ের সাথে দেখা করার জন্য গ্রামের বাড়িতে গিয়েছিলাম। বৃদ্ধ বাবা-মায়ের সাথে ঈদ শেষ করে ঢাকায় ফিরে যাচ্ছি।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক মো. আবু আব্দুল্লাহ রনি বলেন, ঈদে এবছর ঢাকা থেকে বেশি মানুষ গ্রামে আসেনি। তবে পণ্যবাহী পরিবহন এবং ঈদ শেষে কর্মস্থলে যাত্রী পারাপারের জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সাতটি ফেরি চলাচল করছে।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ওসি মো. আব্দুল মুন্নাফ শেখ বলেন, ঈদ শেষে দৌলতদিয়া ফেরিঘাট দিয়ে ঢাকামুখী যাত্রীর চাপ বৃদ্ধি পেতে শুরু করেছে। ঘাট এলাকায় দৌলতদিয়া নৌ পুলিশের সদস্যরা কাজ করছে।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন