৯ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:০ ; রবিবার ; জুলাই ৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

দৌলতদিয়া ফেরিঘাটে ঢাকামুখী মানুষের চাপ

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪১ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: ঈদ শেষে সকাল থেকে ঢাকামুখী যাত্রীর চাপ বৃদ্ধি পাচ্ছে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে। বৃহস্পতিবার সকাল থেকেই রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ৫ নং ফেরিঘাটে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা এসব যাত্রীর চাপ দেখা যায়। তবে ফেরিতে যাত্রী পারাপারের কারণে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব মানা হয়নি।

ফেরিঘাটে আসা যাত্রী মো. রাসেল শেখ বলেন, করোনা ভাইরাসের সংক্রমণের কারণে ঈদ উপলক্ষে এবছর স্ত্রী, বাচ্চাদের ঢাকায় রেখে শুধুমাত্র বাবা-মায়ের সাথে দেখা করার জন্য গ্রামের বাড়িতে গিয়েছিলাম। বৃদ্ধ বাবা-মায়ের সাথে ঈদ শেষ করে ঢাকায় ফিরে যাচ্ছি।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক মো. আবু আব্দুল্লাহ রনি বলেন, ঈদে এবছর ঢাকা থেকে বেশি মানুষ গ্রামে আসেনি। তবে পণ্যবাহী পরিবহন এবং ঈদ শেষে কর্মস্থলে যাত্রী পারাপারের জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সাতটি ফেরি চলাচল করছে।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ওসি মো. আব্দুল মুন্নাফ শেখ বলেন, ঈদ শেষে দৌলতদিয়া ফেরিঘাট দিয়ে ঢাকামুখী যাত্রীর চাপ বৃদ্ধি পেতে শুরু করেছে। ঘাট এলাকায় দৌলতদিয়া নৌ পুলিশের সদস্যরা কাজ করছে।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মায়ের কোলে ফিরতে চায় শিশু ইব্রাহিম  করোনা: ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আক্রান্ত ২৪ জন  সংবাদ প্রকাশের জের: বাড়িতে ঢুকে সাংবাদিককে কুপিয়ে জখম  অভিনয় করে মামলা খেলেন আলিয়া ভাট!  নতুন ৫ রোগীসহ বরিশালের করোনা ওয়ার্ডে ১১৩ জনের মৃত্যু  গন্ধ শুঁকেই করোনা শনাক্ত করবে কুকুর!  নলছিটিতে কৃষি জমি দখল করে ক্ষমতাসীনদের মাছের ঘের  চরফ্যাশনে তিন স্কুলের ৭০ লাখ টাকা হাতিয়ে নেয়ায় গ্রেপ্তার ১  করোনা: লালমোহনে পুলিশ সদস্যসহ নতুন আক্রান্ত ৫  সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধের হুঁশিয়ারি