১৮ মিনিট আগের আপডেট রাত ৮:৫৮ ; সোমবার ; সেপ্টেম্বর ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

শিক্ষিত সমাজে ধর্মান্ধতা প্রবেশের সুযোগ থাকে না

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৯ অপরাহ্ণ, মে ২০, ২০১৬

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘অশিক্ষিত সমাজে ধর্মান্ধতা প্রবেশ করার সুযোগ থাকে, কিন্তু শিক্ষিত সমাজে ধর্মান্ধতা প্রবেশের সুযোগ থাকে না। শিক্ষিত সমাজ ধর্মপরায়ণ হয়। তারা ধর্মকে জানবে, বুঝবে, ধর্ম পালন করবে। আর অশিক্ষিত হলে তাদের দিয়ে ধর্মের নামে বিপথগামী করে জঙ্গিবাদ সৃষ্টি করা যায়।’

শুক্রবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদের হলরুমে মেধাবৃত্তি প্রদান ও জাতীয় শিক্ষা সপ্তাহের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

উপজেলা চেয়ারম্যান মো. সুলতান হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

ঝালকাঠি সদর উপজেলার ২২৩ জন শিক্ষার্থীর মধ্যে এ মেধাবৃত্তি প্রদান করা হয়।

আমির হোসেন আমু বলেন, ‘যারা শিক্ষিত সমাজ না চেয়ে জঙ্গিবাদ সৃষ্টি করতে চায়, সে সমস্ত লোকেরাই ধর্মের নামে চলমান শিক্ষাব্যবস্থার বিরুদ্ধে আন্দোলন করতে চায়। সুতরাং এদিকে সবাইকে সাবধানতা অবলম্বন করে তাদের এ ব্যাপার থেকে সম্পৃক্তহীন করতে হবে।’

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  একটি ইলিশ বিক্রি হলো ৫ হাজার টাকায়  কলাপাড়ায় গাঁজাসহ ৪ জন গ্রেফতার  আশ্রয়ণের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক  ভোক্তা অধিকারের অভিযান: বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  বাউফলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, বাবা ও ছেলে গুরুতর আহত  দুর্গোৎসব আবহমান বাংলার প্রাণের উৎসব: এমপি শাহে আলম  ১০ টাকা কেজির চাল: বাউফলে বাদ পড়লো অসহায়রা প্রতিবাদে মানববন্ধন  ভিটাবাড়ি বিক্রি করে ভাগ্যের চাকা ঘোরাতে প্রবাসে পাড়ি, দেশে ফিরলো কফিনবন্দী লাশ  করতোয়ার পাড়ে দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত্যু বেড়ে ৪১  জেলা পরিষদ নির্বাচন: ভোলায় ভোট হচ্ছে না!