৪ মিনিট আগের আপডেট বিকাল ৩:১১ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ধর্ষকদের বাড়ি গুঁড়িয়ে দেওয়া হলো বুলডোজারে!

Mahadi Hasan
১১:৫৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

ধর্ষকদের বাড়ি গুঁড়িয়ে দেওয়া হলো বুলডোজারে!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভারতের মধ্যপ্রদেশের রেওয়া জেলার নয়গাড়ি থানা এলাকায় শনিবার দুপুরে মন্দিরে পূজা দিতে আসা এক কিশোরীকে (১৬) তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে ছয় বখাটে।

তার পর মারধর করে মেয়েটিকে তারা রাস্তায় ফেলে রেখে যায়। এ ঘটনায় গুরুতর জখম ওই কিশোরীর অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানিয়েছে, ধর্ষকরা সংখ্যায় ছিল ছয়জন। তাদের মধ্যে দুজন নাবালক। অভিযুক্তদের তিনজনকে রোববারই গ্রেফতার করেছে পুলিশ। বাকি তিনজনেরও খোঁজ চলছে।

আপাতত শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে আটক তিনজনের বাড়িতে বুলডোজার চালিয়েছে জেলা প্রশাসন। তারা জানিয়েছে, বাড়িগুলো বেআইনিভাবে তৈরি করা হয়েছিল।তবে একই সঙ্গে রেওয়া প্রশাসন জানিয়েছে, বাকি তিনজন গ্রেফতার হলে, তাদের বিরুদ্ধেও একই ব্যবস্থা নেওয়া হবে।

ছয়জনের বিরুদ্ধেই গণধর্ষণ, ডাকাতি, নাবালিকাকে যৌন নির্যাতনের ধারায় অভিযোগ করে এফআইআর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার পুলিশের কাছে অভিযোগ করেন ওই কিশোরীর এক বন্ধু। তিনি পুলিশকে জানিয়েছেন, ওই দিন দুপুরে মন্দিরে পুজা দিতে গিয়েছিলেন তারা।

পুজা দেওয়ার পর তারা মন্দির চত্বরেরই একপ্রান্তে বসে গল্প করছিলেন। সেই সময়ই দুজনের ওপর চড়াও হয় ওই ছয়জন। কিশোরীকে তার বন্ধুর সামনেই মন্দির চত্বর থেকে টেনে নিয়ে যাওয়া হয় নির্জন এলাকায়।

পুলিশকে অভিযোগকারী জানিয়েছেন, দুজনই ওই ধর্ষণকারীদের কাছে তাদের ছেড়ে দেওয়ার জন্য কাতর আবেদন জানান। কিন্তু তাদের কোনো কথাই কানে তোলেনি দুষ্কৃতকারীরা।

ওই কিশোরীর ওপর পালাক্রমে অত্যাচার চালানোর পর তাকে রাস্তাতেই ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষণকারীরা। যাওয়ার আগে দুজনকেই প্রাণনাশের হুমকিও দিয়ে যায়।পুলিশ খবর পেয়ে ওই আশঙ্কাজনক অবস্থায় ওই কিশোরীকে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তিনি আপাতত চিকিৎসাধীন।

আন্তর্জাতিক খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই: বিদায়ী পুলিশ প্রধান  প্রতিনিধি নেবে দৈনিক ‘দেশ জনপদ’  ছাত্রীকে যৌন হেনস্তার দায়ে প্রধান শিক্ষক গ্রেফতার  কৃষকদের প্রযুক্তিগত সেবা নিশ্চিতে ডিজিটাল এগ্রিকালচার অ্যাক্টিভিটি ও ইস্ট ওয়েস্ট সিড’র চুক্তি সম্পন্ন  পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী