৫ মিনিট আগের আপডেট রাত ৮:২৮ ; শনিবার ; মে ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ধর্ষণের শিকার শিক্ষার্থী অন্তঃসত্ত্বা, মামলার পরই অভিযুক্ত গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩২ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীর বাউফল উপজেলার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হওয়ার ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাবাসী এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

আটক ওই যুবকের নাম মো. ইমরান হাওলাদার (২১)। ধর্ষণের ঘটনায় আজ মঙ্গলবার বাউফল থানায় একটি মামলা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই ছাত্রীকে ফুসলিয়ে নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করেন ইমরান। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে গর্ভপাত করার চেষ্টা করেন ইমরান। এতে বিষয়টি এলাকায় জানাজানি হয়। বর্তমানে ওই ছাত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা। আজ মঙ্গলবার এলাকাবাসী ইমরানকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আর এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ইমরানের বিরুদ্ধে বাউফল থানায় একটি মামলা করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ইমরানকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ছাত্রীটি আদালতে জবানবন্দি দিয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল থেকে চলবে লঞ্চ-বাস, অগ্রিম টিকিট বুকিং  স্বাস্থ্যবিধির বালাই নেই, সপ্তাহে দুইদিন পশুর হাট  ডাক্তার আসার কথা শুনে বাড়ি ছেড়ে পালালো করোনা রোগী  ভোলায় জোয়ারে তলিয়ে গেল ফেরিঘাট, চরম দুর্ভোগ যাত্রীদের  বিসিসির ২৩ নম্বর ওয়ার্ডে ব্যবসায়ীসহ দুজনের মৃত্যুতে কাউন্সিলের শোক  বাংলাদেশকে ৭৩২ মিলিয়ন ডলার দিচ্ছে আইএমএফ  পরকীয়া প্রেমিককে পেতে সন্তানকে দিয়ে স্বামীকে হত্যা  বানারীপাড়ায় ভাঙনকবলিত সেই ১২টি পরিবারের পাশে এমপি শাহে আলম  নিখোঁজের ৩ দিন পর নদী থেকে গলায় ইট বাঁধা লাশ উদ্ধার  সব বেচে টাকা পাঠাও, আমারে বাঁচাও: লিবিয়া থেকে মাকে ফোন যুবকের!