৫ মিনিট আগের আপডেট রাত ৮:৫৪ ; সোমবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ধর্ষণে অভিযুক্ত ছাত্রলীগ নেতা ৪ দিনেও গ্রেফতার হয়নি

বরিশালটাইমস রিপোর্ট
৭:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল সরকারি মহিলা কলেজছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার আসামি জেলা ছাত্রলীগের বহিষ্কৃত তথ্য ও গবেষণা সম্পাদক এবং বিশ্ববিদ্যালয়ের ইস্যু ক্লার্ক বনি আমিনকে চার দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে, তাকে গ্রেফতারের দাবিতে পুলিশ কমিশনার এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে স্মারকলিপি দিয়েছে বরিশাল নারী শিশু নির্যাতন ও সামাজিক অনাচার প্রতিরোধ কমিটি। ধর্ষণে অভিযুক্ত বনি আমিনকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তবে পুলিশ বলছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

গত রবিবার সরকারি মহিলা কলেজের এক ছাত্রীকে নগরীর নথুল্লাবাদ থেকে অপহরণ করে জোরপূর্বক কুয়াকাটার একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগে নগরীর বিমানবন্দর থানায় বনি আমিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়। পরদিন সোমবার ওই ছাত্রীকে ঝালকাঠিতে বনি আমিনের এক নিকট আত্মীয়ের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ছাত্রলীগ নেতা বনি আমিন। ইতোমধ্যে সংগঠন থেকে তাকে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

গত চার দিনেও অভিযুক্তদের গ্রেফতার করতে না পাড়ায় সোচ্চার হয়েছে বিভিন্ন সংগঠন। ধর্ষণে অভিযুক্ত ইস্যু ক্লার্ক বনি আমিনকে ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষণা করে বৃহস্পপতিবার দুপুরে বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তারা তাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি জানান।

 

এদিকে, বনি আমিনকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে বরিশাল নারী শিশু নির্যাতন ও সামাজিক অনাচার প্রতিরোধ কমিটি। এই দাবিতে তারা পুলিশ কমিশনারের কাছে স্মারকলিপি দেয়ার পাশাপাশি উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাত করে অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার দাবি জানানোর কথা বলেন জেলা নারী শিশু নির্যাতন ও সামাজিক অনাচার প্রতিরোধ কমিটির আহ্বায়ক পুষ্প চক্রবর্তী।

কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ইস্যু ক্লার্ক বনির আমিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তার বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে বলে জানান উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

অপরদিকে, অভিযুক্তকে গ্রেফতারে জোড়ালো চেষ্টার পাশাপাশি মামলার তদন্ত চলছে বলে জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) আবু রায়হান মোহাম্মদ সালেহ।

বনি আমিন বরিশাল বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি এবং জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক। ধর্ষণের অভিযোগ ওঠায় গত মঙ্গলবার রাতে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চসিকে মনোনয়ন না পেয়ে বিএনপির ৩ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ  অবশেষে পাপিয়ার ভিডিও ভাইরাল  পবিত্র শবে মেরাজ ২২ মার্চ  ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি  পতিতালয়ে অভিযান, আইনশৃঙ্খলা বাহিনীর গাড়িতে হামলা ভাঙচুর  পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে দুই যুবলীগ কর্মী গ্রেফতার  চালু হলো আরও একটি নগ্ন রেস্তোরাঁ  বরিশালে খালেদা জিয়ার মুক্তিদাবি আন্দোলন পুলিশী বাঁধায় পণ্ড  সাংবাদিক আসাদুজ্জামানের বিরুদ্ধে মামলা, আগৈলঝাড়ায় প্রত্যাহার দাবি  ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, পুলিশ নিহত