৪৪ মিনিট আগের আপডেট বিকাল ৪:৫৩ ; শুক্রবার ; ডিসেম্বর ৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ঘরে অগ্নিসংযোগ, ২ ধর্ষক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৩৩ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরের মঠবাড়িয়া থেকে গৃহবধূ ধর্ষণ মামলার দুই অভিযুক্তকে শুক্রবার গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সালাম গাজী (৪৫) এবং মো. সাইফুদ্দীন কাজী (৩১) নামের এই দুই ব্যক্তি স্থানীয় দাউদখালি নতুন বাজার এলাকার এক গৃহবধূকে সাম্প্রতিকালে ধর্ষণ করে। সেই ঘটনায় নিপিড়নের শিকার গৃহবধূ মামলা করলেও পুলিশের নিরবতার কারণে ধর্ষকেরা এলাকায় অবস্থান করে। এবং মামলা তুলে নিতে বাদীর পরিবারকে নানান ভাবে ভয়ভীতি দেখানোসহ হুমকি ধামকি দিয়ে আসছিল। এরপরেও মামলা তুলে না নেওয়ায় ধর্ষকেরা গৃহবধূর বাড়িতে অগ্নিসংযোগ করে। বিষয়টি বরিশালটাইমসকে শুক্রবার রাতে নিশ্চিত করেন র‌্যাবের এক কর্মকর্তা।

মঠবাড়িয়া থানা পুলিশ জানায়- মাস দুয়েক আগে অর্থাৎ গত মে মাসের শেষের দিকে উপজেলার দাউদখালি নতুন বাজার এলাকার ত্রিশোর্ধ্ব এক গৃহবধূ ধর্ষিত হন। এই ঘটনায় সালাম গাজী এবং মো. সাইফুদ্দীন কাজীকে অভিযুক্ত করে একটি মামলা করে। কিন্তু তারা পলাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না।

রাতে র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানায়- ধর্ষণ মামলাটি তুলে নিতে গৃহবধূর পরিবারকে ভয়ভীতি দেখিয়ে আসছিল দুই ধর্ষক। এতে সম্মত না হওয়ায় গত ২২ জুন গভীর রাতে গৃহবধূর বসতঘরের পাশে রান্নাঘরে অগ্নিসংযোগ করে আসামীরা। এবং সেই ঘটনার পর থেকে তারা আত্মগোপন করে ছিল।

র‌্যাবের দায়িত্বশীল এক কর্মকর্তা বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুই ধর্ষকের অবস্থান নিশ্চিত হয়ে শুক্রবার তাদের একটি টিম মঠবাড়িয়া উপজেলার দাউদখালি নতুন বাজার এলাকায় অভিযান করে। এসময় তাদের গ্রেপ্তার পরবর্তী সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  যাত্রীবাহী বাস ও অটোরিকশা সংঘর্ষে নিহত ৭  বরিশালে নদীতীরের মাটি কাটার অপরাধে ১৪ জনের কারাদণ্ড  স্বপ্নের পদ্মাসেতুতে বসল ৪০ তম স্প্যান: বাকি রইল একটি  সাত সকালে সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ  বরিশালে স্ত্রীকে যৌনপল্লীতে বিক্রি: স্বামীর সাত বছর কারাদণ্ড  বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মিঠুর সাংগঠনিক পদ স্থগিত  বরিশালে পরকীয়া করতে গিয়ে ধরা 'ভুয়া সাংবাদিক'  সাংবাদিকদের চ্যালেঞ্জ ছুড়ে দিলেন আসম ফিরোজ এমপি!  তরুণীকে নিয়ে ফুর্তি করতে গিয়ে জনতার হাতে ধরা পুলিশ কনস্টেবল