৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:১৬ ; বুধবার ; জুন ২৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

ধোনি-যুবরাজ-বুমরায় ভরসা শচীনের

বরিশাল টাইমস রিপোর্ট
৬:১৫ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের খেলা শেষ। মঙ্গলবার (১৫ মার্চ) ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে মূল পর্বের লড়াই। এবারের বিশ্বকাপে সুপার টেনে ওঠা সবকটি দলই বেশ শক্তিশালী। কোন দলকেই তুচ্ছ-তাচ্ছিল্য করার সুযোগ নেই। এমন পরিস্থিতিতে শুরু হয়েছে নানা হিসাব-নিকাশ।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারত দল প্রথমবারের মতো স্বাগতিক দেশ হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে বদ্ধপরিকর। কারণ সম্প্রতি এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়ে বেশ উজ্জীবিত দলটি। তবে বিপত্তি ঘটিয়েছে তাদের দেশেরই এক জ্যোতিষী। তিনি জানান দিয়েছেন মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দল ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারবে না।

তবে ভারতের অন্যতম সেরা খেলোয়াড় শচীন টেন্ডুলকারের মতে, ধোনি-যুবরাজ ও তরুণ বোলার বুমরা বিশ্বকাপে জ্বলে উঠতে পারলে দু:শ্চিতার কোন কারণ নেই। কারণ এমনটি ঘটলে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপা জয়ের সুখস্মৃতি পুনরায় বাস্তবায়িত হবে।

তিনি বলেন, ধোনির যোগ্য নেতৃত্ব দল ধারাবাহিকভাবে ভালো খেলছে। সে নিজেও ব্যাট হাতে যে কোন সময় জ্বলে উঠতে পারে। সর্বশেষ এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশের বিপক্ষে ৬ বলে ২২ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে সে তা প্রমাণ করেছে।

বুমরা যে কোন সময় খেলার পরিস্থিতি পরিবর্তনে সক্ষম উল্লেখ করে তিনি বলেন, আমি আশা করি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৬ আসরে বুমরা “গেম চেঞ্জার” এর ভূমিকা পালন করবে।

আন্তর্জাতিক খবর, খেলাধুলার খবর, জাতীয় খবর, ঝালকাঠির খবর, পটুয়াখালি, পিরোজপুর, বরগুনা, বরিশালের খবর, বিশেষ খবর, ভোলা, সাহিত্য

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীঘ্রই চালু হচ্ছে বরিশাল-ভোলা-হাতিয়া-চট্টগ্রাম উপকূলীয় যাত্রীবাহী স্টিমার সার্ভিস  বাবুগঞ্জের ৪ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা...  মর্মান্তিক: করোনায় স্বামীর মৃত্যুর কিছুক্ষণ পরে চলে গেলেন স্ত্রীও  পটুয়াখালীতে নির্বাচনপরবর্তী সহিংসতায় আহত ১২  চরফ্যাসনে নির্বাচনী সহিংসতায় যুবককে হত্যার প্রতিবাদে মানববন্ধন  তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আলোচনা সভা  গৌরনদীতে দু’জন নিহতের ঘটনায় দুটি মামলা, গ্রেপ্তার ৩  নৌবন্দরের পন্টুন থেকে নদীতে পড়ে যুবক নিহত  করোনাভাইরাস আক্রান্তে ২৪ ঘণ্টায় আরও ৭৬ জনের মৃত্যু  রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার