৯ িনিট আগের আপডেট বিকাল ৫:৫২ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

নথুল্লাবাদে শ্রমিকদের দু’গ্রুপে সংঘর্ষ, ৪টি মাহেন্দ্র ভাঙচুর

বরিশালটাইমস রিপোর্ট
১০:৪৩ অপরাহ্ণ, জুন ১২, ২০১৮

বাসে যাত্রী উঠানো কেন্দ্র করে বরিশাল বাস শ্রমিক ও মাহেন্দ্র শ্রমিকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় চার মাহেন্দ্র শ্রমিক আহত হয়েছেন। সেই সঙ্গে চারটি মাহেন্দ্র ভাঙচুর করা হয়েছে। মঙ্গলবার (১২ জুন) বিকেল ৪টার দিকে নথুল্লবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে এ ঘটনা ঘটে। হামলার পর প্রায় ঘণ্টাখানেক নথুল্লবাদ থেকে বিভিন্ন রুটে মাহেন্দ্র চলাচল বন্ধ ছিল।

আহত মাহেন্দ্র শ্রমিকরা হলেন- আশরাফ ফকির, আব্দুল মালেক, হারুন অর রশিদ ও রাজিব খান। তাদের মধ্যে দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাহেন্দ্র ও টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি লিটন মোল্লা বরিশালটাইমসকে জানান, বাস মালিক সমিতির অধীনে থাকা বরিশাল-বানারীপাড়া রুটে চলাচলকারী সেবা পরিবহনের বাস নতুন বাজার থেকে ছাড়ে। বাসগুলো নথুল্লবাদ বাস টার্মিনালে পৌঁছে নীতিমালা ভঙ্গ করে মাহেন্দ্র স্ট্যান্ডের পাশে এসে দাঁড়ায় এবং মাহেন্দ্র যাত্রীদের বাসে তুলে নেয়। ফলে মাহেন্দ্র শ্রমিকরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। বিকেল ৪টার দিকে সেবা পরিবহন একই কাজ করলে মাহেন্দ্র শ্রমিকরা বাধা দেয়। একপর্যায়ে তদের সঙ্গে বাকবিতন্ডা হলে টার্মিনালের বাস শ্রমিকরা সংঘবদ্ধ হয়ে হামলা চালিয়ে স্ট্যান্ডে থাকা মাহেন্দ্রগুলো ভাঙচুর ও শ্রমিকদের বেধড়ক মারধর করে।

এ বিষয়ে জেলা বাস মালিক সমিতির সভাপতি আফতাব হোসেন বরিশালটাইমসকে বলেন, যাত্রী তোলা নিয়ে বাস শ্রমিক ও মাহেন্দ্র শ্রমিকদের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। বিষয়টি মীমাংসা করে দেয়া হয়েছে।

বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. রকিবুজ্জামান বরিশালটাইমসকে জানান, তুচ্ছ বিষয় নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। এ সময় কয়েকটি মাহেন্দ্র ভাঙচুর করা হয়েছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।’’

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিচার বিভাগকে ডিজিটালাইজেশন করা হবে: আইনমন্ত্রী  পটুয়াখালীতে ছাগলের মালিককে বেঁধে নির্যাতন: প্রধান অভিযুক্ত কারাগারে  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা