১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে তলিয়ে গেলেন স্বামী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, ২০ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: চাঁদপুরের মেঘনা নদীতে স্বামী-স্ত্রী একসঙ্গে গোসলে নেমে চোখের সামনেই তীব্র স্রোতে তলিয়ে গেছেন স্বামী জহিরুল ইসলাম (৩০)। সাঁতার জানা সত্ত্বেও তিনি স্রোতে তলিয়ে যাওয়ায় বিষয়টি রহস্যজনক বলছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২০ জুন) সকাল সাড়ে ৯টায় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের লঞ্চঘাটের টিলাবাড়ী মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ) ও নৌ ফায়ার সার্ভিসের একাধিক ডুবুরিদল নিখোঁজ জহিরুলের সন্ধানে অভিযান শুরু করেছে।

নৌপুলিশ সূত্র জানায়, বরিশালের মৃত মনসুর বেপারীর ছেলে জহিরুল ইসলাম। এখানে শহরের উত্তর শ্রীরামদী মাদ্রাসা রোডে স্ত্রী মনিরা বেগম ও দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। জহির দিনে অটোরিকশা চালাতেন এবং রাতে লঞ্চঘাটে বাদাম বিক্রি করতেন।

নিখোঁজ জহিরের ভাই নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমার ভাই সাঁতার জানতেন। এ জন্য প্রতিদিন এখানে গোসল করেন। বৃহস্পতিবার তার স্ত্রী মনিরা বেগমসহ গোসল করতে নেমে আর ওঠেনি। আমরা ধারণা করছি, নদীর তীব্র স্রোতে ডুবে গেছে।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর নৌ থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, ওই দম্পতি একসঙ্গে নদীতে গোসল করতে নামেন। জহির পানিতে ডুব দিয়ে আর উঠেনি। স্ত্রী, স্বামী জহিরকে না পেয়ে ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। এলাকাবাসী খবরটি আমাদের অবগত করলে ঘটনাস্থলে যাই এবং ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডকে খবর দিয়ে তাদেরকেও ঘটনাস্থলে এনেছি। ফায়ার সার্ভিসের ডুবুরি দলসহ আমরা এখন পর্যন্ত জহিরকে খোঁজা-খুঁজি অব্যাহত রেখেছি।’

114 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন