৩১ মিনিট আগের আপডেট রাত ২:১০ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটিকে আধুনিক পৌরসভায় রূপান্তর করা হবে: শিল্পমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৬

ঝালকাঠি: বর্তমান সরকারকে উন্নয়নবান্ধব দাবি করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, শেখ হাসিনাকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। আল্লাহর রহমত থাকায় তিনি এখনো বেঁচে আছেন। আর শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে।’

শুক্রবার সকালে ঝালকাঠির নলছিটি পৌরসভায় দুইকোটি ৮ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

নলছিটিকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করা হবে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, শহরে জলাবদ্ধতা নিরসনে পানি নিস্কাসনের জন্য ড্রেন নির্মাণ করা হবে। মুক্তিযুদ্ধের সময় পাক বাহিনীর হাতে নিহতদের স্মরণে একটি স্মৃতিস্তম্ভ নির্মাণ করা হচ্ছে।

নলছিটি পৌরসভার মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, নলছিটি পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান ও স্থানীয় প্রেস ক্লাবের সভাপতি মো. এনায়েত করিম।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা নারীকে ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা